সরকারের কাছে ৮০ কোটি টাকা চেয়েছে হকি ফেডারেশন

Print

অনভিজ্ঞ এক বাংলাদেশ অংশ নিয়েছিল ইনডোর এশিয়া কাপ হকিতে। ঠিক ঢাল-তলোয়ারহীন সর্দারের মতো। গত মাসে থাইল্যান্ডের চুনবুরিতে অনুষ্ঠিত এশিয়ার এই টুর্নামেন্টে অভিষেকেই বাংলাদেশ ১০ দেশের মধ্যে সপ্তম। যদিও এটা আশা জাগানিয়া ফলাফল।

ইনডোর হকি কি? নিয়মগুলোও জানা ছিল না জিমি-সিটুলদের। তারপরও তিনটি দেশের সামনে থেকে টুর্নামেন্ট শেষ করেছে লাল-সবুজ জার্সিধারীরা। প্রথম অংশগ্রহণের ফলাফল দারুণভাবে আশা জাগিয়েছে। তাই তো বাংলাদেশ হকি ফেডারেশন ইনডোর হকির উন্নয়নে নিয়েছে ব্যাপক পরিকল্পনা।

আগামীতে ঘরোয়া ও আন্তর্জাতিক দুই পর্যায়েই নিয়মিত ইনডোর হকি খেলবে বাংলাদেশ। তাইতো হকি ফেডারেশনের প্রথম দরকার একটা ইনডোর স্টেডিয়াম। আর তা তৈরি করার উদ্যোগ শুরুও করেছে ফেডারেশনের নতুন কমিটি।

সাধারণ সম্পাদক এ.কে.এম মমিনুল হক সাঈদ জাগো নিউজকে জানিয়েছেন, মওলানা ভাসানী স্টেডিয়ামের পূর্ব অংশ ভেঙ্গে সেখানে ইনডোর স্টেডিয়াম তৈরির পরিকল্পনা করছেন তারা। মওলানা ভাসানী স্টেডিয়ামের টার্ফের পূর্ব পাশে বেশ কিছু জায়গা খালি। গ্যালারির পূর্ব পাশে বাংলাদেশ আরচারি ফেডারেশনের কার্যালয়।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 44 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com