সরকারের ছোটখাটো ভুল হতেই পারে

Print

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও ১৪ দলের সমন্বয়ক মোহাম্মদ নাসিম বলেছেন, সরকারের ছোটখাটো ভুল হতেই পারে। আমাদের ভুল-ত্রুটি নির্দিষ্ট ফোরামে আলোচনা করে সমাধান করতে হবে, যেন শত্রুরা কোনো সুযোগ না পায়। আমরা দেশের উন্নয়নে একসঙ্গে কাজ করছি। ’৭৫ সালের পরে মুক্তিযুদ্ধের পক্ষের শক্তির ঐক্যের কারণেই আজকের বাংলাদেশ পেয়েছি।

বৃহস্পতিবার (৩১ অক্টোবর) সন্ধ্যা ৬টায় রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউট মিলনায়তনে জাসদের ৪৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও পুনর্মিলনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আবেগের বশে বক্তব্য দেওয়ার সময় ১৪ দলের নীতির বিরুদ্ধে কথা বলার দরকার নেই উল্লেখ করে নাসিম বলেন, আমরা অনেক কাজ করেছি। অনেক অসম্ভব কাজ সম্ভব করেছি শেখ হাসিনার সাহসী নেতৃত্বের কারণে। ইনশাল্লাহ, আমরা তার নেতৃত্বে ৭২-এর সংবিধানে ফিরে যাবো।

নুসরাত হত্যাকাণ্ডের রায়ের প্রসঙ্গ উল্লেখ করে তিনি বলেন, নুসরাত হত্যাকাণ্ডের রায় অত্যন্ত সীমিত সময়ের মধ্যে হয়েছে। সারাদেশের জনগণ খুশি হয়েছে। কিন্তু, বিএনপি এই রায়ের মধ্যেও খুঁত খুঁজে বেড়ায়। তারা বলে, ওসির বিচার হলো না কেন? জ্ঞানপাপীরা বলে, এই রায়ের মধ্যে ত্রুটি আছে, কারণ তারা নুসরাত হত্যাকাণ্ডের রায়কে বিলম্বিত করে আন্দোলনের ইস্যু করতে চেয়েছিল। কিন্তু শেখ হাসিনার অত্যন্ত বিচক্ষণতার কারণে বিএনপি সফল হয়নি।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 59 বার)


Print
bdsaradin24.com