সরুলিয়া ইউনিয়নে “স্প্রে” মেশিনের সাহায্যে কীটনাশক ওষুধ ছড়ালেন সাবেক ছাত্রলীগ নেতা ইমরান সরদার

Print

মোঃ রাসেল ইসলাম:- দেশজুড়ে চলছে এখন মশা নীধন তৎপরতা। ডেঙ্গু’র ভয়াবহতা রক্ষায় সরকারের পাশাপাশি দেশের মানুষ সোচ্চার হয়ে উঠেছে। বিশেষ করে “এডিস মশা” এখন আমাদের জন্য চির শত্রু হয়ে দাড়িয়েছে। ইতোমধ্যেই দেশের সব পত্রিকা গুলোয় এর ভয়াবহতা সম্পর্কে পরিসংখ্যান প্রকাশ করা হয়েছে। অন্যান্য জেলার ন্যায় সাতক্ষীরা জেলা শহরে ডেঙ্গু’র প্রকোপ পড়তে শুরু করেছে। সারাদেশে চলছে জনসচেতনতা মূলক কর্মসূচী।

সাতক্ষীরা পাটকেলঘাটা থানা এলাকায় এমনই একটি কর্মসূচী হাতে নিয়েছে “সাবেক ছাত্রলীগ নেতা ইমরান সরদার”। তারা জনসচেতনতা মূলক কর্মসূচির পাশাপাশি নিজ অর্থায়নে ক্রয়কৃত “স্প্রে” মেশিনের সাহায্যে কীটনাশক ওষুধ ছিটানোর কার্যক্রম গ্রহন করে। প্রাথমিক পর্যায়ে তারা শনিবার(৩১/০৮/১৯ইং)তারিখ সকালে সাতক্ষীরা পাটকেলঘাটা থানা সরুলিয়া এলাকার কয়েকটি মসজিদ,মাদ্রাসা,এতিমখানার,প্রাইমারী স্কুল,হাইস্কুল এবং সুরুলিয়া বাজারের আঙ্গিনায় আনাচে-কানাচে “স্প্রে” মেশিনের সাহায্যে কীটনাশক ওষুধ “স্প্রে” করে।

এসময় উপস্থিত ছিলেন, সীমান্ত প্রেসক্লাব বেনাপোলের প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ রাসেল ইসলাম,সদস্য মুক্তার হোসেন,সদস্য ফরহাদ বিশ্বাস,সদস্য শামিম হোসন এবং আওয়ামীলীগ নেতা কল্যান কুমার,ইকতিয়ার সরদার ও প্রমুখ।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 84 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com