সর্বস্তরের মানুষের সাথে ঈদ শুভেচ্ছা বিনিময় করেছেন অসীম-অপু দম্পতি

Print

মাঈন উদ্দিন সরকার রয়েলঃ  নেত্রকোনা জেলার কেন্দুয়া উপজেলার পৌর সদরের সাউদপাড়াস্থ উকিল বাড়িতে সর্বস্তরের জন-মানুষের সাথে ঈদ পরবর্তী দিন মঙ্গলবার দিনব্যাপী পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা বিনিময় করেছেন নেত্রকোনা-৩( আটপাড়া-কেন্দুয়া)আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামীলীগের সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উৃকিল ও তার সহধর্মিনী সংরক্ষিত আসনের সাবেক সংসদ সদস্য ও বাংলাদেশ যুব মহিলালীগের সাধারণ সম্পাদক অধ্যাপক অপু উকিল ।

ঈদের দিন প্রধানমন্ত্রীর সরকারী বাসভবন গণভবণে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় শেষে রাজনৈতিক এ তারকা জুটি-কেন্দুয়া-আটপাড়ার গণমানুষের সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় করার লক্ষ্যে ঐদিন বিকালেই ঢাকা থেকে কেন্দুয়ার উকিল বাড়ির উদ্দেশ্যে রওয়ানা দেন  ।  আসার পথে  ঈদের দিন রাতে গন্ডা,সাহিতপুর এলাকাসহ বিভিন্ন এলাকার মানুষের সাথে ঈদ শুভেচ্ছা বিনিময় শেষে কেন্দুয়ার উকিল বাড়িতে এসে পৌছান তাঁরা ।

পরদিন মঙ্গলবার সকাল থেকে দিনব্যাপী কেন্দুয়ার উকিলবাড়িতে ধারাবাহিকভাবে নেত্রকোনা জেলার সদরসহ কেন্দুয়া-আটপাড়ার অগনিত রাজনৈতিক নেতৃবৃন্দসহ  শিক্ষক, সাংবাদিক, সরকারি কর্মকর্তা, বিশিষ্ট শিল্পী, সাহিত্যিক ও সাংস্কৃতিক ব্যক্তিবর্গসহ সর্ব সাধারণের সঙ্গে  ঈদ শুভেচ্ছা বিনিময় করেন ও উপস্থিত সকলকে আপ্যায়িত করেন অসীম-অপু দম্পতি ।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 172 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com