সহজেই কম্পিউটারে খেলা যাবে পাবজি

Print

কম্পিউটারে পাবজি খেলতে চান? অথচ কম্পিউটারের স্পেসিফিকেশন তেমন জোরালো না হওয়ায় ভরসা পান না? আর চিন্তা নেই, আপনার বাড়ির কম্পিউটারেই খেলতে পারবেন পাবজি।

অনেক ক্ষেত্রেই কম শক্তিশালী কম্পিউটারে পাবজি খেলার সময় কম্পিউটার হ্যাং হয়ে যায়। অথবা গেম চললেও বার বার আটকে যায় বা হ্যাং হয়। সেই দিকে নজর রেখেই ২৩ মে থাইল্যান্ডে পাবজি লাইট এর বেটা সংস্করণ উন্মুক্ত করা হয়েছে। এখন পর্যন্ত ব্রাজিল ও তুর্কিসহ বিশ্বের প্রায় ১৫টি দেশে উন্মুক্ত হয়েছে পাবজি লাইট।

পাবজি লাইট খেলার জন্য প্রয়োজনীয় স্পেশিফিকেশন –

১. Windows 7, 8 বা 10 (64bit)

২. Intel Core i3, 2.4 GHz

৩. 4GB RAM

৪. Intel HD Graphics 4000

৫. 4GB ডিস্ক স্পেস

পুরো বিশ্বেই ভীষণভাবে জনপ্রিয় মোবাইল গেম পাবজি। অনেকেই সিমুলেটর ব্যবহার করে নিজেদের কম্পিউটারেও খেলে থাকেন এই গেম। তাই পাবজি লাইট পুরোপুরি উন্মুক্ত হলে খেলতে আরো সুবিধা হবে বলে আশা করা হচ্ছে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 19 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com