সাংবাদিক এনামুল হক খোকনের মৃত্যু

Print


পারভেজ আলী বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি ঃ  দৈনিক প্রথম আলোর সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি এনামুল হক খোকন ঢাকা ইউনাইটেড হাসপাতালে দীর্ঘদিন যাবৎ চিকিৎসাধীন থাকা অবস্থায় মৃত্যু বরণ করেন (ইন্নালিল্লাহে ——— রাজিউন)। 
উল্লেখ্য, গত ১৭ নভেম্বর ২০১৮ শনিবার পেশাগত দায়িত্বপালন শেষে সিরাজগঞ্জ থেকে মোটরসাইকেলে তার নিজ বাড়ী শাহজাদপুরের তালগাছিতে ফেরার পথে রাত ৮টার দিকে উল্লাপাড়া পূর্ব দেলুয়া বাসষ্ট্যান্ড এলাকায় তিনি  দুর্ঘটনার শিকার হয়ে গুরুতর আহত হন। 
আহত অবস্থায় তাকে রাতেই সিরাজগঞ্জের এনায়েতপুর খাজা ইউনুছ আলী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে ওই রাতেই তাকে ঢাকা ইউনাইটেড হাসপাতালে স্থানান্তর করা হয়। প্রায় ২ মাস আইসিইউতে মৃত্যুর সাথে লড়াই করে  বুধবার সকাল পৌনে ৯ টার সময় চিকিৎসাধীন অবস্থায় মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৮ বছর। তিনি তিন সন্তান ও স্ত্রী সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যুতে বিভিন্ন সংগঠন ও গন্যমান্য ব্যাক্তিবর্গ আলাদা আলাদা ভাবে শোক প্রকাশ করেছে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 130 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com