সাংবাদিক পরিচয়দানকারী ফিরোজ জোয়ার্দ্দারের প্রকাশ্য দিবালোকে মাদক সেবনের ভিডিও প্রকাশ

Print

মোঃ ইমরান সরদ্দার,কলারোয়া(সাতক্ষীরা)প্রতিনিধি : সাতক্ষীরা জেলার কলারোয়া উপজেলার নাঙ্গল ঝাড়ায় সাংবাদিক পরিচয় দানকারী ফিরোজ জোয়ার্দ্দারের নামে প্রকাশ্য দিবালোকে মাদক সেবনের প্রমাণ পাওয়া গেছে।নাঙ্গল ধারা ইউনিয়ন পরিষদ এলাকায় গোপন ক্যামেরায় ধারণ করা ফিরোজ জোয়ার্দ্দারের ফেনসিডিল খাওয়ার ভিডিওটি এখন ফেসবুকে ভাইরাল হয়ে পড়েছে। সাংবাদিকতার মতো মহান পেশার নামধারী সাংবাদিকতার আড়ালে প্রকাশ্য দিবালোকে ফেনসিডিল সেবন কখনই গ্রহণযোগ্য নয় বলে নাম না বলা শর্তে ওই এলাকার মানুষ এ ধরনের মতামত জানিয়েছেন।

তারা বলেন, সাংবাদিক ফিরোজ জোয়ার্দ্দারের চাচা আরাফাত হোসেন সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান এবং বর্তমানে ভোমরা সিএন্ডএফ এসোসিয়েশনের সভাপতি। এ কারণে ভয়ে কেউ এর কোনো প্রতিবাদ করতে সাহস পাইনা।অনেকেই এর প্রতিবাদ করতে গিয়ে ফিরোজ কর্তৃক বিভিন্ন ভাবে হয়রানির শিকার হয়েছেন। প্রতিবাদ করতে গেলে পুলিশ প্রশাসনের ভয়ভীতি দেখানো হয়। এলাকার মানুষের প্রশ্ন সাংবাদিক ফিরোজ জোয়ার্দ্দারের ফেনসিডিল সেবনের দৃশ্য প্রশাসনের নজরে কি আসে নাই?

তারা বলেন, অনতিবিলম্বে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা প্রয়োজন হয়ে উঠেছে। তাদের দাবি সাংবাদিকতার দাম্ভিকতা দেখিয়ে প্রকাশ্য দিবালোকে মাদক সেবন এটা জাতি কখনই মেনে নেবে না, প্রয়োজন হলে ফিরোজ জোয়ার্দ্দারের বিরুদ্ধে নাঙ্গল ঝাড়ায় মানববন্ধন করা হবে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 119 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com