সাংবাদিক ফাগুন হত্যার বিচার দাবিতে নকলায় মানববন্ধন

Print

তরুণ সাংবাদিক ইহসান ইবনে রেজা ফাগুনের হত্যাকারীদের শাস্তির দাবিতে বুধবার শেরপুরের নকলায় মানববন্ধন করেন উপজেলায় কর্মরত সাংবাদিক ও স্থানীয়রা।

তরুণ সাংবাদিক ইহসান ইবনে রেজা ফাগুনের হত্যাকারীদের দ্রুত গ্রেপ্তার করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে শেরপুরের নকলায় ঘণ্টাব্যাপী মানববন্ধন হয়েছে। আজ বুধবার বেলা ১১টায় উপজেলায় কর্মরত সাংবাদিকদের আয়োজনে ঢাকা-শেরপুর মহাসড়কের হলচত্বর মোড়ে এ মানববন্ধন হয়।

সাংবাদিক তালাত মাহমুদের সভাপতিত্বে মানববন্ধনের বক্তব্য দেন শেরপুর প্রেসক্লাবের সভাপতি শরিফুর রহমান, সাংবাদিক সংস্থা উপজেলা শাখার সাধারণ সম্পাদক মোশারফ হোসেন, চ্যানেল এস প্রতিনিধি শাহাজাদা স্বপন, নকলা উপজেলা প্রেসক্লাব, নকলা অসহায় সহায়তা সংস্থা, ব্লাড ব্যাংক অব নকলা, স্বাধীন ফাউন্ডেশন, শশী ফাউন্ডেশন, আদর্শ উন্নয়ন সংস্থা, সেবাকুঞ্জ সংগঠনসহ বিভিন্ন সংগঠনের নেতারা বক্তব্য দেন।মানববন্ধনে বক্তারা তরুণ সাংবাদিক ফাগুনের হত্যাকারীদের দ্রুত আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।
শেরপুর প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক জ্যেষ্ঠ সাংবাদিক কাকন রেজার বড় ছেলে ইহসান ইবনে রেজা ফাগুন গত ২১ মে মঙ্গলবার রাতে ঢাকা থেকে ট্রেনে করে জামালপুরে ফিরছিলেন। কিন্তু ময়মনসিংহের পর থেকে তাঁর সঙ্গে পরিবারের কোনো যোগাযোগ ছিল না। মোবাইল ফোনটিও বন্ধ পাওয়া যায়। পরের দিন জামালপুর জেলার নান্দিনার রানাগাছা এলাকায় রেললাইনের পাশে তাঁর মরদেহ পাওয়া যায়।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 52 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com