সাউদাম্পটনের পথে বাংলাদেশ দল

Print

নটিংহ্যামে বাংলাদেশের সময়টা খুব খারাপ কেটেছে বলা যাবে না, যে বৃষ্টি নিয়ে পুরো টুর্নামেন্টজুড়েই শঙ্কা। সেই বৃষ্টি তেমন বাধা দেয়নি। খেলা পণ্ড হয়নি। মাঠেও বেশ আত্মবিশ্বাসী বাংলাদেশকেই দেখা গেছে। তবে শক্তিশালী অস্ট্রেলিয়ার সঙ্গে পেরে উঠেনি টাইগাররা।

টসভাগ্য যে বাংলাদেশের পক্ষে ছিল না। প্রথমে ব্যাট করতে নেমে অস্ট্রেলিয়া দাঁড় করিয়ে ফেলে ৬ উইকেটে ৩৮১ রানের পাহাড়সমান পুঁজি। জবাবে নিজেদের ইতিহাসের সর্বোচ্চ সংগ্রহ (৮ উইকেটে ৩৩৩ রান) তুলেও জয় নিয়ে মাঠ ছাড়তে পারেনি টাইগাররা।

সেমিফাইনালের স্বপ্ন যাদের মনে, সে টাইগারদের জন্য এমন ফলটা হতাশাজনকই মনে হতে পারে। তবে লড়াকু মানসিকতা দেখিয়ে ক্রিকেটবোদ্ধাদের প্রশংসায় ভাসছেন মুশফিক-সাকিবরা। অস্ট্রেলিয়ার মতো দলের বিপক্ষে সমানতালে লড়ে বাংলাদেশ দলের আত্মবিশ্বাসটাও বেড়েছে বহুগুণে।

এই আত্মবিশ্বাস নিয়েই নটিংহ্যাম থেকে সাউদাম্পটন যাচ্ছে টিম বাংলাদেশ। যেখানে ২৪ জুন আফগানিস্তানের বিপক্ষে লড়বে মাশরাফি বিন মর্তুজার দল।

নটিংহ্যাম থেকে আজ (শুক্রবার) স্থানীয় সময় বেলা ১২টায় (বাংলাদেশ সময় বিকেল ৫টা) যাত্রা শুরু করবে বাংলাদেশ দল। দূরত্ব ২২৮ কিলোমিটার। সাউদাম্পটন পৌঁছতে ৩-৪ ঘন্টা লাগতে পারে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 42 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com