সাউন্ড বক্সে গান বাজিয়ে যুবককে খুন

Print

আমেরিকা যাওয়া হলো না সিঅ্যান্ডএফ এজেন্ট কর্মচারী জাহিদুল ইসলাম জাহিদের (৩২)। পাওনা টাকা নিতে এসে খুন হয়েছেন জাহিদ। এ ঘটনায় একই পরিবারের ৫ জনকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার ভোরে যশোরের শার্শা উপজেলার কাজিরবেড় গ্রামের একটি কলাবাগান থেকে জাহিদের বস্তাবন্দি মরদেহ উদ্ধার করেছে পুলিশ। জাহিদুল ইসলাম জাহিদ বেনাপোল পোর্ট থানার নারায়নপুর গ্রামের আব্দুর জব্বার তরফদারের ছেলে। তিনি বেনাপোল সিঅ্যান্ডএফ এজেন্ট সেজুতি এন্টারপ্রাইজের ম্যানেজার ছিলেন।

পুলিশ ও স্বজনরা জানান, জাহিদ আমেরিকা যাওয়ার জন্য ৪ লাখ টাকা দেয় আদম ব্যাপারি কাজিরবেড় গ্রামের ঝড়ু দালালের স্ত্রী বিউটি খাতুনকে। পরে বিদেশ না পাঠিয়ে টালবাহনা শুরু করেন বিউটি। এ ঘটনায় বুধবার রাতে টাকা ফেরত দেয়ার কথা বলে বাড়িতে ডেকে নেন জাহিদকে। পূর্ব পরিকল্পিতভাবে বিউটি যশোর থেকে ৪ জন ভাড়াটে খুনি এনে বাসায় সাউন্ড বক্সে গান বাজাতে থাকেন। পরে জাহিদকে বাথরুমে নিয়ে কুপিয়ে হত্যা করে মরদেহটি বস্তাবন্দি করে পাশের একটি কলাবাগানে ফেলে দেন।

রাতে বাসায় না ফেরায় জাহিদের বাড়ির লোকজন খোঁজাখুঁজির এক পর্যায়ে বিউটির বাসায় এসে জানতে চাইলে তিনি জানান জাহিদ আসেনি। ঘটনাটি সন্দেহ হলে শার্শা থানা পুলিশকে অবহিত করে জাহিদের পরিবার। বৃহস্পতিবার সকালে পুলিশ এসে জিজ্ঞাসাবাদে জানতে পারে তাকে খুন করা হয়েছে। পরে বাড়ির পাশ থেকে মরদেহ উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়।

এ ঘটনায় জড়িত অপরাধে ৫ জনকে আটক করেছে পুলিশ। আটকরা হলেন- ঝড়ুর স্ত্রী বিউটি খাতুন (৪৭), মেয়ে সুমী খাতুন (২৯), মুক্তার আলীর স্ত্রী রহিমা বেগম (৬৫), খালিদের স্ত্রী ফেরদৌসী (৩৭) ও ছেলে আল-আমিন (১৮)।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 18 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com