সাকিবের বিকল্প কে

Print

সদ্য সমাপ্ত বিপিএল ফাইনালে বাঁহাতের অনামিকায় পাওয়া চোটে নিউজিল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজ থেকে ছিটকে গেছেন সাকিব আল হাসান। কাজেই ১৩ ফেব্রুয়ারি থেকে শুরু হওয়া আসন্ন সিরিজে বাঁহাতি স্পিনারের গুরুত্ব বিবেচনা পূর্বক তার বিকল্প ভাবতেই হচ্ছে। কে সেই বিকল্প? না, বিষয়টি নিয়ে এখনই কিছু বলতে পারছেন না টাইগার নির্বাচক ও সাবেক অধিনায়ক হাবিবুল বাশার সুমন।

তিনি জানিয়েছেন, ওয়ানডে দলপতি মাশরাফি বিন মুর্ত্তজা এখনো নিউজিল্যান্ডের পথে। তিনি পৌঁছে পরিস্থিতি বিবেচনা করে যদি মনে করেন সাকিবের বিকল্প প্রয়োজন তাহলেই কাউকে পাঠানো হবে। সেই ক্ষেত্রে দু একদিনের মধ্যেই তাইজুল ইসলাম নিউজিল্যান্ডের বিমানে চাপবেন। আর সেটা না হলে মুমিনুল হককে দিয়ে আপদকালীন কাজ চালিয়ে নেয়া হবে।

রোববার (১০ ফেব্রুয়ারি) সারাবাংলার সঙ্গে একান্তে আলাপকালে তিনি একথা বলেন।

হাবিবুল বাশার জানান, `আমরা এখনো সাকিবের বিকল্প ঠিক করিনি। মাশরাফি নিউজিল্যান্ড পৌঁছে পরিস্থিতি বিবেচনা করে যদি ওর বিকল্প চায় তাহলে দু একদিনের মধ্যেই তাইজুলকে পাঠাবো। আর না চাইলে ওখানে মুমিনুল আছে। তাছাড়া আমাদের দুজনও অফস্পিনার মেহেদি হাসান মিরাজ এবং নাইম হাসানতো আছেই।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 41 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com