সাকিবের বিকল্প ৫ জন!

Print

সব রকম ক্রিকেট থেকে এক বছর নিষিদ্ধ হয়েছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। বাংলাদেশকে এক বছর কাটাতে হবে সাকিব ছাড়াই। এ নিয়ে ভক্তদের দুশ্চিন্তার শেষ নেই। বিপাকে আইপিএলের দল সানরাইজার্স হায়দরাবাদও। এই দলের নির্ভরযোগ্য তারকা সাকিব। নিষিদ্ধ থাকায় তিনি আইপিএল খেলতে পারবেন না।

সাকিবের শূন্যস্থান কিভাবে পূরণ করা যায় তা নিয়ে এখুনি কাজ শুরু করেছে হায়দরাবাদ টিম ম্যানেজমেন্ট। ব্যাটিং-বোলিং, যিনি দুটোতেই সেরা সেখানে সাকিবের বিকল্প খুঁজে বের করা কম কথা নয়। পাঁচজন ক্রিকেটারের কথা তারা ভাবছেন। পারফরম্যান্স যাচাই করে এ পাঁচজনকেই তারা সাকিবের বিকল্প মনে করছেন। কথা হচ্ছে দলে তো নেওয়া হবে একজনকে।

বাংলাদেশের মাহমুদুল্লাহ রিয়াদ, দক্ষিণ আফ্রিকার যোজেস হেনরি, ইংল্যান্ডের ক্রিস ওকস নিউজিল্যান্ডের জেমস নিশাম ও অস্ট্রেলিয়ার ম্যাক্সওয়েল। সাকিব নিষিদ্ধ হওয়ায় রীতিমতো চাপে পড়ে গেছে সানরাইজার্স। কলকাতা থেকে প্রকাশিত শীর্ষ দৈনিক আনন্দবাজার উল্লেখ করেছে সাকিব কেন বিশ্বসেরা এতেই উত্তর খুঁজে পাওয়া যায়। তার অভাব পূরণ করতে রীতিমতো হিমশিম খেতে হচ্ছে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 43 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com