সাকিব-তামিমদের সঙ্গে কে এই তরুণী ?

Print

বাংলাদেশ দল নিজেদের প্রথম বিশ্বকাপ ম্যাচ খেলবে আগামী ২ জুলাই দক্ষিণ আফ্রিকার বিপক্ষে। গত বুধবার থেকে কার্ডিফে অবস্থান করছে টাইগাররা। রবিবার (২৬ মে) কার্ডিফের সোফিয়া গার্ডেনে পাকিস্তানের বিপক্ষে প্রস্তুতি ম্যাচ খেলার কথা ছিল মাশরাফি বাহিনীর। কিন্তু বেরসিক বৃষ্টিতে ভিজে গেছে ম্যাচটি। পরিত্যক্ত হওয়া ম্যাচের কারণে ড্রেসিং রুমেই সময় কাটাতে হয়েছে টাইগারদের।

এদিকে কার্ডিফের মাঠে নামার আগে বাংলাদেশ শিবিরে দেখা গেল এক সুন্দরী তরুণীকে। তিনি সকল ক্রিকেটারদের সঙ্গে পরিচিত হলেন এবং ছবিও তুললেন। কে ইনি?

বাংলাদেশের চার সেরা তারকা তামিম ইকবাল, সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ রিয়াদ এবং মুস্তাফিজুর রহমানের সঙ্গে ছবি তুলে নিজের সোশ্যাল অ্যাকাউন্টে পোস্ট করছেন সেই তরুণী। যিনি আসলে পাকিস্তানের একজন খ্যাতিমান ক্রীড়া সাংবাদিক।

পাকিস্তান সুপার লিগে (পিএসএল) উপস্থাপকের ভূমিকাতেও দেখা যায় জয়নব আব্বাস নামের এই তরুণীকে। কাজ করেন টেন স্পোর্টস এবং সনি ইএসপিএনে। পাকিস্তানের শীর্ষ পত্রিকা ‘দ্য ডন’ এ তিনি কলামও লিখেন।

আপাতত টাইগারদের সঙ্গে জয়নবের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গেছে। নিজ দেশ পাকিস্তানের ক্রিকেটারদের সঙ্গেও ছবি তুলেছেন জয়নব। এই দুই ছবি মিলিয়ে সোশ্যাল সাইটে ট্রোল করা হচ্ছে। সে যাই হোক, জয়নব তামিমদের সঙ্গে ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, ‘টাইগারদের সঙ্গে পরিচয়ের মুহূর্ত। দারুণ কেটেছে সময়টুকু।’

আর নিজ দেশের ক্রিকেটারদের সঙ্গে ছবি পোস্ট করে তিনি লিখেন, ‘অসাধারণ স্পিরিট চিত্রনাট্য এখন বাস্তবায়নের অপেক্ষায়। অনেক জবাব দেওয়ার আছে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 26 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com