সাকিব-রংপুরের চূক্তি ‘যুক্তিসঙ্গত হয়নি’

Print

আচমকাই আসল ঘোষণাটা। বাংলাদেশ প্রিমিয়ার লিগ টি-টোয়েন্টিতে ঢাকা ডায়নাইমাইটসের সঙ্গে দীর্ঘ দিনের বন্ধন ছেড়ে রংপুর রাইডার্সে নাম লিখিয়েছেন সাবিক আল হাসান। কিন্তু চূক্তিটি নিয়মবহির্ভূত হয়েছে বলে দাবি বিপিএল গভর্নিং কাউন্সিলের চেয়ারম্যান ও বিসিবি পরিচালক শেখ সোহেল।

নিয়মানুযায়ী নতুন দলের সঙ্গে চু্ক্তির আগে প্রতিটি প্লেয়ারকে বিসিবি, বিপিএল গভর্নিং কাউন্সিল এবং পুরোনো দলকে অবহিত করতে হবে। শুধু প্লেয়ারই নন, যে ফ্র্যাঞ্চাইজিটি প্লেয়ার কিনছে তারাও ওই তিন পক্ষকে জানাবে। কিন্তু সাকিব আল হাসান ও রংপুর রাইডার্স নাকি বিপিএল গভর্নিং কাউন্সিলের বেঁধে দেওয়া সেই নিয়মের ধার ধারেননি!

এ ব্যাপারে শেখ সোহেল বলেন, “আসলে কিছুই বলার নেই। আমরা বিপিএল গভর্নিং কাউন্সিল সভা করছি, আলাপ-আলোচনা করছি। আমি যেটা জানি সব ফ্র্যাঞ্চাইজির সাথে আমাদের চুক্তি শেষ। আপনাদের জানিয়ে রাখি বিপিএল পরিচালনার জন্য বিসিবি ও বিপিএল গভর্নিং কাউন্সিল নামে দুটি জায়গা আছে। তাদের না জানিয়ে কেউ চুক্তি করাটা যুক্তিসিদ্ধ না। এই কাজটা যুক্তিসঙ্গত হয়নি।”

সোহেলের অভিযোগ চুক্তির আগে সাকিব ও রংপুর রাইডার্স বিপিএল গভর্নিং কাউন্সিলকে কিছুই জানায়নি, “রংপুর আমাদের কিছু জানায়নি এবং সাকিবও আমাদের সাথে যোগাযোগ করেনি। শুধু তাই না, সাকিব ঢাকা ডায়নামাইটসকেও জানায়নি। যদি ঢাকা ডায়নমাইটস ও রংপুর রাইডার্স মিলে বোঝাপড়া করে নিতো তাহলে সেটা শতভাগ যুক্তিযুক্ত হত। ক্রিকেট বোর্ডকে জানাতে হবে, গভর্নিং কাউন্সিলকেও জানাতে হবে। গভর্নিং বোর্ডের অনুমোদন ছাড়া তো এটা হয় না।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 32 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com