সাগর পথে মালয়েশিয়াগামী ১৬ রোহিঙ্গা আটক

Print

কক্সবাজারের টেকনাফ থেকে সাগর পথে মালয়েশিয়াগামী ১০ নারী ও শিশুসহ ১৬ রোহিঙ্গাকে আটক করেছে কোস্ট গার্ড সদস্যরা।

শনিবার (১৪ সেপ্টেম্বর) টেকনাফ সদর ইউনিয়নের হাবিরছড়ার এলাকায় সমুদ্র সৈকত থেকে তাদেরকে আটক করা হয়।

আটকরা হলেন- কক্সবাজারের উখিয়ার কুতুপালং ডি-৪ এর তসলিমা (১৮), ছেনোয়ারা (২৮), শেহেলা (৭), শাহা নুর (৪০) ছমুকা বিবি (৮), সাজিদা (৩৩), নজির আহমদ (২৮), মো. আতিক (২৩), বালুখালির জোহুরা (১৮), ইমরান (২২), নুর আয়েশা (১৮), ফারবিন (১৮), জাহেদা (৪০), উম্মে জমিলা (১৬) ও ফাতেমা (১৮)।

এ বিষয়ে কোস্ট গার্ড টেকনাফ স্টেশন কমান্ডার লে. সোহেল রানা জানান, টেকনাফ হাবিবছড়া এলাকা থেকে সমুদ্রে পথে মালয়েশিয়া যাওয়ার প্রস্তুতি নিচ্ছে- এমন খবর পেয়ে স্থানীয় লোকজন তাদের বাধা দেয়। পরে ঘটনাস্থলে গিয়ে তাদের আটক করা হয়।

তিনি আরও জানান, আটকদের মধ্যে দুই শিশুও ছিল। আটক যাত্রীরা ওই এলাকার দালালের মাধ্যমে সাগর পথে মালয়েশিয়া যাচ্ছিল বলে স্বীকার করেছে। তাদেরকে টেকনাফ থানায় হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 38 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com