সাতক্ষীরার কলারোয়ায় গৃহবধুকে পিটিয়ে হত্যা:আটক-১

Print

মোঃ ইমরান সরদার,কলারোয়া(সাতক্ষীরা)প্রতিনিধি: সাতক্ষীরার কলারোয়ায় গৃহবধুকে পিটিয়ে হত্যার অভিযোগে রাজু হোসেন (২২) নামে এক যুবককে আটক করেছে পুলিশ।

সে উপজেলার ধানদিয়া গ্রামের সিরাজুল ইসলামের ছেলে। নিহত গৃহবধু পিয়া খাতুন (১৮) উপজেলার বসন্তপুর গ্রামের আক্তারুল গাজীর মেয়ে। বৃহস্পতিবার সকালে নিহতের মামা সবুজ মোড়ল জানান-আড়াই বছর পূর্বে রাজু হোসেনের সহিত পিয়া খাতুনের বিবাহ হয়।

এর মধ্যে পিয়া খাতুন ৬মাসের অন্তঃসত্ত্বা্ব হয়ে পড়লে তার স্বামী রাজু হোসেন এক মেয়েকে প্রেম নিবেদন করে তার উপর অত্যাচার শুরু করে। এতে বাধা দেওয়াতে বুধবার রাতে তাদের দুজনের মধ্যে ঝগড়া হয়। ওই রাতে স্বামী রাজু তার স্ত্রীকে মারপিট করে স্বাসরোধ করে হত্যা করে। পরে ঘরের আড়ায় শাড়ি পেচিয়ে ঝুলিয়ে দিয়ে সকালে লোকজন ডেকে আত্নহত্যার করেছে মর্মে প্রচার চালায়। পরে খবর পেয়ে কলারোয়া থানা পুলিশ ঘটনা স্থান পরিদর্শন করেন ।

লাশ উদ্ধার করে মর্মে প্রেরণ করেন। একই সাথে ঘাতক স্বামী রাজু হোসেন কে আটক করেন। এঘটনায় কলারোয়া থানায় একটি মামলা হয়েছে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 52 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com