সাতক্ষীরার লক্ষিদাড়ি সীমান্ত থেকে ২০ হাজার পিস ইয়াবা উদ্ধার

Print

মোঃ ইমরান সরদার,সাতক্ষীরা প্রতিনিধি: ভারত থেকে অবৈধ পথে আনার সময় সাতক্ষীরা সদর উপজেলার লক্ষিদাড়ি সীমান্ত থেকে ২০ হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে বিজিবি সদস্যরা। আজ বৃহস্পতিবার দুপুর আড়াই টায় বিজিবি’র চোরচালান বিরোধী এক অভিযানে এই ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। উদ্ধারকৃত ইয়াবার মূল্য প্রায় ৬০ লক্ষ টাকা বলে জানিয়েছে বিজিবি। তবে, বিজিবি এ সময় কোন চোরাকারবারীকে আটক করতে পারেনি।

বিজিবি সূত্র জানায়, ভারত থেকে অবৈধ পথে বিপুল পরিমাণ ইয়াবা আনা হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে সাতক্ষীরাস্থ বিজিবি ৩৩ ব্যাটালিয়নের আওতাধীন ভোমরা বিওপির একটি টহল দলের সদস্যরা সদর উপজেলার লক্ষিদাড়ি সীমান্তে অভিযান চালায়। এসময় সাতক্ষীরার ভোমরা স্থলবন্দর সংলগ্ন লক্ষীদাড়ি সীমান্তের মেইন পিলার ৩ এর সাব পিলার ৩ এর কাছাকাছি এলাকা থেকে একটি শপিং ব্যাগে ভর্তি ২০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। বিজিবি ভোমরা বিওপি কমান্ডার সুবেদার মজিবুর রহমান এই অভিযানের নেতৃত্ব দেন।

সাতক্ষীরাস্থ বিজিবি ৩৩ ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল মোহাম্মদ গোলাম মহিউদ্দিন খন্দকার বিষয়টি নিশ্চিত করে জানান, বিজিবি’র উপস্থিতি টের পেয়ে ইয়াবা ভর্তি ব্যাগ ফেলে চোরাচালানিরা পালিয়ে যাওয়ায় কাউকে আটক করা সম্ভব হয়নি। উদ্ধারকৃত ইয়াবা গুলোর বাংলাদেশী মূল্য প্রায় ৬০ লাখ টাকা।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 34 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com