সাতক্ষীরায় কলারোয়ায় ট্রলি চালককে কুপিয়ে হত্যা, গ্রেপ্তার-২

Print

মোঃ ইমরান সরদ্দার,কলারোয়া(সাতক্ষীরা)প্রতিনিধি:সাতক্ষীরার কলারোয়ায় ট্রলি চালককে কপিয়ে হত্যা করেছে তিন সন্ত্রাসী চাচা। মঙ্গলবার (৩০জুলাই) রাত সাড়ে ৯টার দিকে কলারোয়া উপজেলার সোনাবাড়িয়ায় এ ঘটনাটি ঘটে। জমি নিয়ে বিরোধের জেরে এ হত্যাকান্ড ঘটেছে বলে নিহতের স্বজনরা দাবি করেছে। ঘটনাটি নিশ্চিত করে সাতক্ষীরা অতিরিক্ত পুলিশ সুপার(সদর সার্কেল)মির্জা সালাহউদ্দিন সাংবাদিকদের বলেন,নিহতের নাম আলফাজ হোসেন গাজী (২৬)।

সে উপজেলার দক্ষিন সোনাবাড়িয়া গ্রামের মৃত.শাদ আলীর ছেলে। পেশায় এজকন ট্রলি চালক। নিহতের বড়ভাই আলতাফ হোসেন গাজী জানান, গত ৬ বছর ধরে চাচাদের সঙ্গে জমি নিয়ে বিরোধ চলছিল তাদের। এরই জেরে মঙ্গলবার রাতে বাকবিতন্ডা শুরু হলে এক পর্যায়ে আপন চাচা সলেমান গাজী, চাচতো চাচা ইসমাইল, গণি ও চাচতো ভাই নাজমুল সংঘবদ্ধভাবে আলফাজের বাড়ীতে হামলা করে। ধারাল দা ও কুড়াল নিয়ে এলোপাতাড়ী ভাবে কুপিয়ে জখম করে মাটিতে ফেলে রেখে চলে যায়। গুরুতর আহত আলফাজকে সাতক্ষীরা সদর হাসপাতালে নিলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। এদিকে অভিযুক্তদের ধরতে অভিযান চলছে বলে জানিয়েছেন অতিরিক্ত পুলিশ সুপার মির্জা সালাহউদ্দিন।

কলারোয়া থানার অফিসার ইনচার্জ মনী গিয়াস ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,চাচাদের সাথে জমি নিয়ে বিরোধের জেরে আলফাজকে হত্যা করা হয়েছে বলে প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে। এই ঘটনায় দুই নারীকে আটক করা হয়েছে। বাকীদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে বলে তিনি জানান।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 60 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com