সাতক্ষীরায় জাতীয় অধ্যাপক ডা. এম. আর. খানের স্মরনসভা

Print

মোঃ ইমরান সরদার,সাতক্ষীরা জেলা প্রতিনিধি: সাতক্ষীরায় জাতীয় অধ্যাপক ডা. এম. আর. খানের স্মরনসভা ও মেডিকেল ভর্তি পরীক্ষায় উত্তীর্ণ কৃতি শিক্ষাথর্ীদের সংবর্ধনা প্রদান করা হয়েছে। সাতক্ষীরা জেলা প্রশাসনের পক্ষ থেকে গতকাল মঙ্গলবার সকালে জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে এই স্মরনসভা ও সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

জেলা প্রশাসক এস.এম মোস্তফা কামালের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, সাতক্ষীরা-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সাতক্ষীরা জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব নজরুল ইসলাম, পৌর মেয়র তাজকিন আহমেদ চিশতি, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মীর্জা সালাহ উদ্দীন, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আসাদুজ্জামান বাবু, বি.এম.এ সাতক্ষীরার সভাপতি ডা. আজিজুর রহমান, শিশু স্বাস্থ্য ফাউন্ডেশনের সহ-সভাপতি শেখ মোয়াজ্জেম হোসেন প্রমুখ। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, সাতক্ষীরার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) বদিউজ্জামান। মেডিকেল উত্তীর্ণ শিক্ষার্থীদের মধ্যে বক্তব্য রাখেন, তৌফিকা রহমান নেহা ও শেখ গালিবুর রহমান।
বক্তারা মেডিকেলে ভর্তি পরীক্ষায় উত্তীর্ণ কৃতি শিক্ষাথর্ীদের সবাইকে মানবতার সেবায় ব্রত রেখে জাতীয় অধ্যাপক ডা. এম. আর. খানের আদর্শ অনুসরনের আহবান জানিয়ে বলেন, তাঁর মত কিংবদন্তী ডাক্তার হতে পারলেই তোমাদের পরিশ্রম সার্থক হবে। সভায় জাতীয় অধ্যাপক ডা. এম. আর. খানের বর্ণাঢ্য কর্মময় জীবন নিয়ে বিস্তারিত আলোচনা করেন বক্তারা।
অনুষ্ঠানে মেডিকেলে উত্তীর্ণ সাতক্ষীরার ৩৩ জন শিক্ষার্থীকে ক্রেস্ট ও সম্মাননা সনদ প্রদান করা হয়। সমগ্র অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সদর উপজেলা নির্বাহী অফিসার দেবাশীষ চৌধুরী।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 52 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com