সাতক্ষীরায় ট্রাক ও মটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত-১: ট্রাক চালক আটক

Print

মোঃ ইমরান সরদার,সাতক্ষীরা জেলা প্রতিনিধি: সাতক্ষীরা সদরের বাইপাস সড়কে তেলবাহী ট্রাকের সঙ্গে মটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মটরসাইকেল চালক জাহিদুল ইসলাম(৩০) ঘটনাস্থলে নিহত হয়েছেন।

গতকাল সোমবার দুপুর শহরের বাইপাস সড়কের বকচরা মোড় এলাকায় এ ঘটনা ঘটে। ঘাতক ট্রাক চালককে আটক করেছে পুলিশ। নিহত জাহিদুল ইসলাম জেলার শ্যামনগর উপজেলার ইশ্বরীপুর গ্রামের মৃত ফজর আলীর ছেলে ও গ্লোবাল কোম্পানীর বিক্রয় প্রতিনিধি হিসেবে সাতক্ষীরায় কর্মরত ছিলেন।

আটক ট্রাক চালক পাভেল মিয়া নারায়নগঞ্জ জেলার গদনাল এলাকার সেতু মিয়ার ছেলে।
নিহতের বড় বোন ফিরোজা খাতুন বলেন, তারা শহরের লস্করপাড়া এলাকায় একটি ভাড়া বাড়িতে থাকেন। সোমবার সকালে কোম্পানীর পণ্য মালামালের অর্ডার কাটার জন্য বাসা থেকে বেরিয়ে আসে। বাবার মৃত্যুর পর পরিবারের একমাত্র উপাজনের ব্যক্তি ছিল জাহিদুল। উপাজনক্ষম সন্তান হারিয়ে বৃদ্ধা মা বাকরুদ্ধ হয়ে পড়েছে।

সাতক্ষীরা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাফিজুর রহমান জানান, বকচরা মোড়ে ক্রসিংয়ের সময় তেলবাহী ট্রাক ও মোটর সাইকেলের সংঘর্ষে জাহিদুল ইসলাম নামের যুবক নিহত হয়েছেন। তার মুখ থেতলে গেছে। মরদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। ট্রাকের চালককে আটক করা হয়েছে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 50 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com