সাতক্ষীরায় দুটি ট্রাকে ভর্তি মালামালসহ এক ভারতীয় নাগরিক আটক

Print

মোঃ ইমরনান সরদার, সাতক্ষীরা জেলা প্রতিনিধি:সাতক্ষীরার ভোমরা স্থলবন্দর সীমান্ত এলাকায় বিজিবি সদস্যরা চোরাচালান বিরোধী অভিযান চালিয়ে দুটি ভারতীয় ট্রাকে ভর্তি ৫০ হাজার বাংলাদেশী সুখী বড়ির পাতা ( জন্ম বিরতি পিত) ও ৮০৩ কেজি সুপারীসহ এক ভারতীয় নাগরিককে আটক করেছে। মঙ্গলবার দুপুরে ভোমরা স্থলবন্দর সংলগ্ন আইসিপি এলাকা থেকে এই মালামালসহ ওই ভারতীয় নাগরিককে আটক করা হয়।

আটক ভারতীয় নাগরিকের নাম মোঃ ওলিউল্লাহ গাজী (৩০)। তিনি ভারতের পশ্চিমবঙ্গ রাজ্যের উত্তর চব্বিশ পরগনা জেলার বসিরহাট মহকুমার প্রসন্নকাঠি গ্রামের লুৎফর গাজীর ছেলে। বিজিবি সূত্র জানায়, সাতক্ষীরার ভোমরা স্থলবন্দর সীমান্ত দিয়ে বিপুল পরিমান বাংলাদেশী সুপারী ও সুখী বড়ি ভারতে পাচার করা হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে বিজিবি ৩৩ ব্যাটালিয়নের আওতাধীন ভোমরা বিওপির একটি টহলের সদস্যরা সেখানে অভিযান চালায়। এ সময় দুটি ট্রাকসহ ভারতীয় নাগরিক ওলিউল্লাহ গাজীকে আটক করা হয়। ( যার ভারতীয় নং-ডই-২৫-উ-০০৩১ ও ডই-২৫-ঊ-৭৯৮০)। পরে ট্রাক দুটিতে তল্লাশী চালিয়ে ৫০ হাজার পাতা বাংলাদেশী সুখী বড়ি ও ৮০৩ কেজি সুপার উদ্ধার করা হয়।

সাতক্ষীরাস্থ বিজিবি ৩৩ ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল মোহাম্মদ গোলাম মহিউদ্দিন খন্দকার বিষয়টি নিশ্চিত করে জানান, ট্রাকসহ আটক মালামালের মূল্য ১ কোটি ৩২ লাখ ৪০ হাজার ৯ শত টাকা। এ ঘটনায় আটককৃত আসামি ওলিউল্লাহ গাজীকে অবৈধ মালামাল ও ট্রাকসহ সাতক্ষীরা সদর থানায় সোপর্দ করা হয়েছে। এঘটনায় থানায় একটি মামলা দায়ের করা হয়েছে বলে তিনি জানান।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 53 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com