সাতক্ষীরায় প্রি-পেইড মিটার স্থাপন ও চুরিরোধে ওজোপাডিকো’র অভিযান

Print

মোঃ ইমরান সরদার,সাতক্ষীরা জেলা প্রতিনিধি: সাতক্ষীরায় প্রি-পেইড মিটারে অবৈধভাবে ডিজিটাল চুরি রোধে সাতক্ষীরায় বিদ্যুৎ সরবরাহ ওজোপাডিকো’র বিশেষ অভিযান পরিচালিত হয়েছে।

সোমবার (২৩ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টায় শহরের চালতেতলা, স্টেডিয়াম ব্রিজ সংলগ্ন মাস্টারপাড়া, কাটিয়া নারকেলতলাসহ কয়েকটি প্রতিষ্ঠানে এ অভিযান চালানো হয়।

এ অভিযান চলাচলে কোন অবৈধ সংযোগ বা চুরি ধরা পড়েনি। দুটি অটো রাইস মিল, দুটি ওয়েল্ডিং দোকান ও ১টি হার্ডওয়ারের দোকানে নতুন প্রিপেইড মিটার স্থাপন করা হয়।

এ ব্যাপারে সাতক্ষীরা বিদ্যুৎ সরবরাহ ওজোপাডিকো’র নির্বাহী প্রকৌশলী মো. হাবিবুর রহমান জানান- সাতক্ষীরায় বিদ্যুৎ সরবরাহ ওজোপাডিকো’র আওতাধীন প্রায় শতভাগ বিদ্যুৎ গাহককে প্রিপেইড মিটারের আওতায় আনা হচ্ছে। খুব শীঘ্রই শতভাগ গ্রাহক প্রিপেইড মিটারের আসবে।

তিনি আরো বলেন, বিদ্যুতের সিস্টেম লসের কারণে জননেত্রী শেখ হাসিনা প্রিপেইড মিটার ব্যবস্থা চালু করেছেন। বর্তমানে কোন বিদ্যুতের লোড সেডিং নেই। দু’একটা প্রিপেইড মিটারে অভিযোগ পাওয়া যাচ্ছে। এ ব্যাপারে চিহ্নিত করে পর্যায়ক্রমে ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে। আমরা স্বচ্ছ ও জবাবদিহীতার মধ্য দিয়ে সার্বক্ষণিক বিদ্যুৎ সেবা দেওয়ার লক্ষ্যে কাজ করে যাচ্ছি।

এ অভিযানে উপস্থিত ছিলেন যুগ্ম জেলা ও দায়রা জজ খুলনা আব্দুল্লাহ আল-মামুন, বিদ্যুৎ আদালত খুলনা’র সহকারি প্রকৌশলী প্রসিকিউটর এ.কে আজাদ, সাতক্ষীরা বিদ্যুৎ সরবরাহ ওজোপাডিকো’র সহকারি প্রকৌশলী মো. মিজানুর রহমান, আক্তার হোসেন, উপসহকারি প্রকৌশলী শফিকুল ইসলাম, মো. মতিয়ার রহমান, রাজিব চন্দ্র রায়, রুবেল হোসেন, আলতাপ হোসেনসহ পুলিশ সদস্য এবং স্থানীয় ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 54 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com