সাতক্ষীরায় বহিষ্কৃত যুবলীগ নেতা তুহিন মানব পাচার মামলায় গ্রেফতার

Print

মোঃ ইমরান সরদার,সাতক্ষীরা জেলা প্রতিনিধি:সাতক্ষীরায় মানব পাচারের একটি মামলায় জেলা যুবলীগের বহিষ্কৃত নেতা তুহিনকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ। শুক্রবার গভীর রাতে শহরের বাইপাস সড়ক থেকে পুলিশ তাকে গ্রেফতার করে।

আটক তুহিনুর রহমান তুহিন সাতক্ষীরা পৌর যুবলীগের বহিস্কৃত সভাপতি ও জেলা যুবলীগের সদস্য ছিলেন। তুহিনের বিরুদ্ধে মানব পাচার আইনে মামলা হওয়ার পর ওই রাতেই পৌর যুবলীগের সভাপতি পদ থেকে তাকে অব্যহতি দেয়া হয়।

সাতক্ষীরা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহিদুল ইসলাম জানান, তুহিন শহরের সংগ্রাম টাওয়ারে রুম ভাড়া নিয়ে সেখানে জেন্স পার্লার ও আবাসিক হোটেলের নামে একটি মিনি পতিতালয় গড়ে তুলেছিলেন। গত ৭ অক্টোবর পুলিশ সেখানে অভিযান চালিয়ে নারীসহ ৮ জনকে গ্রেফতার করেন। হোটেলটির বিভিন্ন কক্ষে এ সময় তল্লাসী চালিয়ে বিপুল পরিমান কনডম ও ১০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। এ সময় পালিয়ে যেতে সক্ষম হয় যুবলীগ নেতা তুহিন।

এ ঘটনায় যুবলীগ নেতা তুহিনসহ ৯ জনের বিরুদ্ধে গোয়েন্দা পুলিশের এস.আই ফরিদ হোসেন বাদি হয়ে মানব পাচার আইনে একটি মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর ওই রাতেই তাকে পৌর যুবলীগের সভাপতি পদ থেকে অব্যহতি দেয়া হয়। এর পর থেকে পলাতক থাকার পর গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার রাতে শহরের বাইপাস সড়ক এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 83 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com