সাতক্ষীরায় ১ম স্থান ও চারটি বিষয়ে সেরা এসআই পুরস্কার পেলেন এসআই নুর আলম

Print

মোঃ ইমরান সরদার,বেনাপোল(যশোর)প্রতিনিধি: আইনশৃঙ্খলার উন্নতি সাধন, আসামি তামিল, মাদক জব্দ ও সেবাদানে সাতক্ষীরা জেলার চারটি বিষয়ে সেরা এসআই হিসেবে পুরস্কৃত হয়েছেন নুর আলম।

রবিবার (২০/১০/১৯ইং)তারিখ দুপুরে সাতক্ষীরা জেলা পুলিশ লাইনে আয়োজিত মাসিক কল্যাণ সভায় জেলা পুলিশ সুপার জনাব মোস্তাফিজুর রহমান (পি,পি,এম,বার) তাকে সাতক্ষীরা থানাকে মাদক ও অস্ত্র উদ্ধারে ব্যাক্তিগত পারফর্মেন্স হিসাবে আগষ্ট/১৯ এ জেলার চৌকস পুলিশ কর্মকর্তা এসআই ক্যাটাগরিতে প্রথম স্থান অধিকার করায় ১ম পুরুষ্কার হিসাবে প্রাইজ মানি ২০০০ টাকাসহ সার্টিফিকেট ও ক্রেষ্ট প্রদান ও সাতক্ষীরা জেলায় ২য় স্খান অধিকার করায় ২য় পুরুষ্কার হিসাবে প্রাইজ মানি ১৫০০ টাকাসহ সার্টিফিকেট ও ক্রেষ্ট প্রদান করেন। এছাড়াও ওয়ারেন্ট তামিলে জেলায় ১ম স্থান অধিকার করায় প্রাইজ মানি হিসাবে ১০০০ টাকা পুরুষ্কার ও শ্রেষ্ঠ নির্বাচিত হয়ে শ্রেষ্ঠত্বের ক্রেস্ট ও সনদ গ্রহণ করেন।সর্বমোট ২টি সার্টিফিকেট, ২টি ক্রেষ্ট ও নগদ ৪৫০০ টাকার প্রাইজ মানি জেলা পুলিশ সুপারের নিকট হইতে গ্রহন করেন।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 36 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com