সাত কোটি রুপির প্রশ্নোত্তর জেনেও বলেননি ববিতা তাড়ে

Print

জনপ্রিয় টিভি শো ‘কৌন বনেগা ক্রোড়পতি’ ১১তম সিজনে দ্বিতীয় কোটিপতি হলেন একটি প্রাথমিক বিদ্যালয়ের পাচক ববিতা তাড়ে। মজার বিষয় হলো, এক কোটি রুপি জয় করার পর সাত কোটি রুপি মূল্যের প্রশ্নটির উত্তরও তিনি জানতেন। কিন্তু তার উত্তর না দিয়ে এক কোটিতেই সন্তুষ্ট থেকেছেন তিনি।

অমিতাভ বচ্চনের সামনে হট সিটে বসে এক কোটি রুপি জয় করেছেন ববিতা। এরপর সাত কোটি রুপি মূল্যমানের প্রশ্নটি ছিল, ভারতের কোন রাজ্যের রাজ্যপাল পরবর্তীতে সবচেয়ে বেশি সংখ্যক রাষ্ট্রপতি হয়েছেন? উত্তরের অপশন হলো – রাজস্থান, বিহার, পাঞ্জাব ও অন্ধ্র প্রদেশ। এই প্রশ্নটির উত্তরও জানতেন ববিতা তাড়ে। কিন্তু তার আত্মবিশ্বাসে সামান্য ঘাটতি ছিল। তাই এক কোটি রুপি হারাতে চাননি তিনি। এক কোটিতে সন্তুষ্ট থেকেই তিনি প্রতিযোগিতা শেষ করেন।

এরপর অমিতাভ বচ্চন ববিতাকে সঠিক উত্তর ধারণা করতে বলেন। ববিতা বলেন, বিহার। হ্যাঁ, এটাই সঠিক উত্তর ছিল। কিন্তু ততক্ষণে ববিতা তার প্রতিযোগিতা থেকে নিজেকে প্রত্যাহার করেছেন।

ববিতা অমরাবতীতে একটি প্রাথমিক বিদ্যালয়ে বাচ্চাদের জন্য দুপুরের খাবার রান্না করেন। তার মাসিক আয় ১৫০০ রুপি মাত্র। কিন্তু বাচ্চারা যখন তৃপ্তি করে খায়, তা দেখেই খুব সুখ পান তিনি।

ভারতীয় একটি সংবাদমাধ্যমকে সাক্ষাৎকারে ববিতা বলেন, এটা দারুণ অভিজ্ঞতা। আমি জানতাম, যদি আমি হট সিটে পৌঁছাতে পারি আমি অবশ্যই কিছু জয় করব। তাই বলে এক কোটি রুপি জয় করার চিন্তাও করিনি। আমার পরিবার এ নিয়ে খুবই আনন্দিত।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 69 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com