সাদা পোশাকে ফিরেই স্মিথের টানা দ্বিতীয় শতক

Print

প্রথম ইনিংসে একাই ধরেছিলেন দলের হাল। প্রত্যাবর্তনের ম্যাচে শতক তুলে খাদের কিনারে থাকা অস্ট্রেলিয়াকে সম্মানজনক সংগ্রহ তুলতে গুরু দায়িত্বপালন করেন স্টিভ স্মিথ। ইংলিশদের বিপক্ষে মর্যাদার লড়াই অ্যাসেজের দ্বিতীয় ইনিংসেও তুলে নিয়েছেন শতক। অস্ট্রেলিয়ার হয়ে পঞ্চম ব্যাটসম্যান হিসেবে অ্যাসেজের দুই ইনিংসে শতরানের ইনিংস খেলার মাইল ফলকে পৌঁছালেন ৩০ বছর বয়সী স্মিথ।

রোববার চতুর্থ দিনে ডান-হাতি এই ব্যাটসম্যানের টানা শতকে বড় লিডের পথে এগিয়ে চলেছে অস্ট্রেলিয়া।

তৃতীয় দিনে ৪৬ রানে অপরাজিত ছিলেন স্মিথ। চতুর্থ দিন মাঠে নেমেই দ্রুত অর্ধ শতক তুলে নেন। দ্বিতীয় সেশন শুরু হতেই তুলে নেন নিজের ক্যারিয়ারের ২৫তম শতক।

দ্বিতীয় ইনিংসে ৮২ ওভার পর্যন্ত অস্ট্রেলিয়ার সংগ্রহ ৪ উইকেটে ৩১৫ রান। স্মিথের সংগ্রহ ১৩৩ রান । তার সঙ্গে ক্রিজে রয়েছেন ৬৩ রান করা মেথু ওয়েড।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 14 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com