সানিয়া মির্জাসহ ৪ ক্রিকেটারের বিরুদ্ধে মামলা

Print

বিশ্বকাপের গ্রুপ পর্বে ভারতের বিপক্ষে বড় ধরণের হারায় তুমুল সমালোচনায় পড়েন পাক ক্রিকেটাররা। সমালোচনা আরও উসকে দিয়েছে শোয়েব মালিক ও তার স্ত্রীসহ কয়েকজনের নাইট পার্টিতে সিসা টানার কান্ডটি।

বড় হারের পরপরই একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। তাতে কয়েকজন পাকিস্তান ক্রিকেটারকে পরিবারের সঙ্গে একটি ক্যাফেতে সময় কাটাতে দেখা যায়। সেই পর্যন্ত হলে ভালোই ছিল। উপরন্তু তাদের সিসা (মাদকদ্রব্য) টানতে দেখা যায়।

হাইভোল্টেজ ম্যাচের আগে নাইট পার্টিতে সিসা টানার দায়ে চার পাকিস্তানি ক্রিকেটারের বিরুদ্ধে সিন্ধু হাইকোর্টে মামলা হয়েছে! অভিযোগ দায়ের করেছেন দেশটির প্রখ্যাত আইনজীবী অবদুল জলিল মারওয়াত। তার দাবি, সিসা টানার কারণেই মাঠে খারাপ পারফরম্যান্স করেছে পাক দল।

অভিযোগপত্রে বলা হয়েছে, চিরশত্রুদের বিপক্ষে মহাগুরুত্বপূর্ণ ম্যাচে অভিজ্ঞ শোয়েব মালিক করেন শূন্য রান, ইমাম-উল-হক করেন ৭ রান এবং ওয়াহাব রিয়াজ মাত্র একটি উইকেট সংগ্রহ করেন।

অভিযোগপত্রে নাম আছে অধিনায়ক সরফরাজ আহমেদেরও। এছাড়া শোয়েব মালিকের স্ত্রী ভারতীয় টেনিস সেনসেশন সানিয়া মির্জাকেও অভিযুক্ত করা হয়েছে। পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি), আইসিসি ও আটিএফ’র বিরুদ্ধেও অভিযোগ করা হয়েছে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 30 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com