সাফল্যে মাথা কি ঘুরে গেল শহিদ কাপুরের

Print

গত ১৫ বছরে তার কোনও ছবি এতটা ব্যবসা করেনি, যতটা করেছে ‘কবীর সিং’। সেই সাফল্যই কি মাথা ঘুরিয়ে দিয়েছে শহিদ কাপুরের? এমনিতেই তার অ্যাটিটিউডের নানা গল্প ঘুরে বেড়ায় ইন্ডাস্ট্রির অন্দরে। এই ছবির সাফল্য তা আরও বাড়িয়ে দিয়েছে বলে শোনা যাচ্ছে। ‘কবীর সিং’ প্রায় ২৭০ কোটি টাকার ব্যবসা (এখনও হলে চলছে) করার পরেই নিজের পারিশ্রমিক এক ধাক্কায় ৭ কোটি থেকে বাড়িয়ে ৩৩ কোটি টাকা করে দিয়েছেন শহিদ!

ভারতের আনন্দবাজার পত্রিকার খবরে বলা হয়, নিখিল আডবাণীর আগামী ছবিতে কাজ করার কথা ছিল অভিনেতার। রাম মাধবানির ছবিতেও তিনি এবং ঈশান খাট্টার ছিলেন। দুই পরিচালককেই মৌখিক সম্মতি জানিয়েছিলেন শহিদ। কিন্তু ‘কবীর সিং’ হিট করার পরেই পুরো পাল্টে গেলেন অভিনেতা। ছবির ক্রিয়েটিভ বিষয় নিয়ে মতামত তো দিলেনই, তার উপরে বিশাল অঙ্কের পারিশ্রমিক হেঁকে বসলেন।

দুই পরিচালকই আর শহিদকে নিতে ইচ্ছুক নন। পারিশ্রমিকের অঙ্ক বাড়ানো নিয়ে নিখিল এবং শহিদের কথা কাটাকাটিও হয়। পরিচালক অন্য এক নায়কের সঙ্গে নাকি ইতিমধ্যে কথাও বলে নিয়েছেন। রাম মাধবানি দু’জন বাইকারকে নিয়ে একটি অ্যাডভেঞ্চার ড্রামার পরিকল্পনা করেছিলেন। পারিশ্রমিক নিয়ে মতের মিল না হওয়ায় ছবিটি ছেড়ে দেন শহিদ। ঈশানও জানিয়ে দেন, ছবিটি করছেন না।

ইন্ডাস্ট্রির অধিকাংশের মতে, ‘কবীর সিং’-এর সাফল্যের কারণ গল্প ও ট্রিটমেন্ট। শুধু শহিদের জন্য ছবিটি হিট হয়েছে, এমনটা বলা যায় না। ‘হায়দার’, ‘উড়তা পাঞ্জাব’-এ অভিনেতার প্রতিভা নিয়ে কারও সন্দেহ নেই। কিন্তু তার এই আচরণে হাতে আসা সাফল্য না পিছলে যায়!

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 42 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com