‘সাবধানে চালাবো গাড়ি, নিরাপদে ফিরবো বাড়ি’

Print

খোরশেদ আলম,  ঢাকাঃজেলা প্রতিনিধি

‘সাবধানে চালাবো গাড়ি, নিরাপদে ফিরবো বাড়ি’ এই প্রতিবাদ্যকে সামনে রেখে জাতীয় নিরাপদ সড়ক দিবস  উপলক্ষে সাভারে র‌্যালি ও সংক্ষিপ্ত সমাবেশ করেছে সাভার হাইওয়ে থানা পুলিশ।

মঙ্গলবার (২২ অক্টোবর) সকালে সাভার হাইওয়ে থানার পুলিশের আয়োজন র‌্যালিটি সাভার সিটি সেন্টারের এর সামনে থেকে শুরু হয়ে ঢাকা-আরিচা মহাসড়ক পদক্ষিণ করে নিউমার্কেটে এসে শেষ হয়।
র‌্যালী শেষে সংক্ষিপ্ত সমাবেশে সাভার হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল্লাহেল বাকি বলেন, গাড়ি চালানোর সময় মোবাইল ফোন ব্যবহার থেকে চালকদের বিরত থাকাতে হবে। রাস্তায় যত্রতত্র পার্কিং ও যত্রতত্র রাস্তা পারাপার না হলে দুর্ঘটনা অনেকটাই কমিয়ে আনা সম্ভব হবে। দুর্ঘটনাএড়াতে শুধু প্রশাসন, নিরাপদ সড়ক চাইয়ের (নিসচা) ওপর ভরসা না করে নিজের স্থান থেকে সতর্ক থাকার আহ্বানও করনে তিনি।

এসময় উপস্থিত ছিলেন-হাইওয়ে পুলিশের গাজীপুর রিজনের অতিরিক্ত পুলিশ সুপার মনোয়ার হোসেন, সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এফ এম সায়েদ। এছাড়াও জেলা পুলিশ প্রশাসনের কর্মকর্তা, সাংবাদিক ও বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

২২.১০.১৯

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 54 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com