সাবেক ইউপি চেয়ারম্যানের বাসায় দুর্ধর্ষ চুরি, টাকা-স্বর্ণালঙ্কার লুট

Print

মোঃ রেদওয়ানুল হক মিলন- ঠাকুরগাঁও প্রতিনিধি:

ঠাকুরগাঁওয়ের সাবেক ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবুল কাশেম বর্ষার সরকারপাড়াস্থ বাসায় দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। শনিবার (৫অক্টোবর) দিনগত রাত আনুমানিক ২:৩০টায় এই ঘটনা ঘটেছে বলে জানান ইউপি চেয়ারম্যান বর্ষা।

তিনি জানান, ভোর রাতে নিচতলার ব্যালকনির গ্রিল টিউবওয়েলের হ্যান্ডেলের সাহায্যে খুলে ভেতরে প্রবেশ করে সংঘবদ্ধ চক্র। এসময় গভীর ঘুমে থাকা পরিবারের সদস্যদের ওপর স্প্রে জাতীয় পদার্থ ছুড়ে মারে। এসময় তারা আলমারি উল্টেপাল্টে নগদ ২১ হাজার টাকা, আনুমানিক ২০ ভরি স্বর্ণালঙ্কারসহ একটি ডিএসএলআর ক্যামেরা নিয়ে যায়।

তিনি আরও জানান, সকালে পরিবারের সদস্যদের ঘুম ভাঙলে তারা ঘর ওলটপালট দেখতে পান। এসময় আলমারির দরজা ভাঙা ছিল। আলমারিতে থাকা স্বর্ণের বাক্সগুলো ছড়িয়ে ছিটিয়ে ছিল।

পরে পুলিশকে খবর দিলে পুলিশ এসে নিচতলার ব্যালকনির গ্রিল ভাঙা অবস্থায় দেখতে পান। এসময় টিউবওয়েলের একটি হ্যান্ডেল গ্রিলের সাথে লেগে থাকতে দেখা যায়।

পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে, নিচতলার ব্যালকনির গ্রিল টিউবওয়েলের হ্যান্ডেলের সাহায্যে খুলে ভেতরে প্রবেশ করে সব হাতিয়ে নেয় সংঘবদ্ধ চক্র।

এ ঘটনায় থানায় একটি লিখিত অভিযোগ দাখিল হয়েছে বলে শনিবার দুপুরে জানিয়েছে পুলিশ। সেইসাথে অপরাধীদের খুঁজে বের করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবেও বলে জানায় তারা।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 67 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com