সাবেক স্বরাষ্ট্রপ্রতিমন্ত্রী শামসুল হক টুকুর স্ত্রীর জানাজায় হাজারো মানুষের ঢল

Print

সাবেক স্বরাষ্ট্রপ্রতিমন্ত্রী শামসুল হক টুকুর স্ত্রীর জানাজায় হাজারো মানুষের ঢল
বাকী বিল্লাহঃ(পাবনা)জেলা প্রতিনিধিঃসাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী ও পাবনা-১ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট শামসুল হক টুকুর স্ত্রী পাবনা সরকারী মহিলা কলেজের সাবেক অধ্যক্ষ লুৎফন্নেছা বেগমের জানাজায় হাজারো মানুষের ঢল। আজ মঙ্গলবার বিকেল ৩টায় বেড়া বিপিন বিহারি হাই(বি,বি)পাইলট উচ্চ বিদ্যালয়ে তার জানাযা শেষে বৃশালিকা কবরস্থানে মরহুমার দাফন সম্পন্ন হয়।
মরহুমার জানাযা নামাজে  সাবেক রাকসু ভিপি ও আওয়ামী লীগ কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য নুরুল ইসলাম ঠান্টু, জেলা প্রশাসক জসিম উদ্দিন, জেলা পরিষদ চেয়ারম্যান রেজাউল রহিম লাল, রানা প্রপাট্রিজ অ্যান্ড ডেভলোপারর্স এর চেয়ারম্যান রুহুল আমিন বিশ্বাস রানা, মাসপো গ্রুপের চেয়ারম্যান সনি বিশ্বাস, সাঁথিয়া ও বেড়া উপজেলা নির্বাহী অফিসার, পাবনা জেলা ও সাঁথিয়া, বেড়া উপজেলা আওয়ামী লীগ নেতা,সাংবাদিকসহ অসংখ্য মানুষ মরহুমার জানাযার নামাজে শরীক হন।
উল্লেখ্য, গত রোববার সকাল ১১টার দিকে সিঙ্গাপুরের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। তিনি দীর্ঘদিন ধরে  লিভার, কিডনি, ডায়াবেটিস ও ঠাণ্ডাজনিত রোগে ভুগছিলেন। অবস্থা গুরুতর হওয়ায় উন্নত চিকিৎসার জন্য গত ১৬ জানুয়ারী রাত ১২টায় এয়ার অ্যাম্বুলেন্সে করে তাকে সিঙ্গাপুর নিয়ে যাওয়া হয় ।মৃত্যুকালে তিনি স্বামী, ৩ ছেলে ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 96 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com