সাভারের এনাম মেডিকেলে ডেঙ্গু রোগীর মৃত্যু

Print

 

খোরশেদ আলম, ঢাকাঃ জেলা প্রতিনিধি

সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ডেঙ্গুতে আক্রান্ত জুয়েল মাহমুদ নয়ন নামে এক রোগীর মৃত্যু হয়েছে। জুয়েল গত এক সপ্তাহ ধরে ডেঙ্গু জ্বরে ভুগছিলেন।

এনাম মেডিকেল কলেজ হাসপাতালের ভর্তি বিভাগের কর্মকর্তা নাজমুল হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত নয়ন ধামরাই উপজেলার কুল্লা গ্রামের জলিল উদ্দিনের ছেলে।

নিহতের স্ত্রী রুপালি আক্তার জানান, তার স্বামী গত এক সপ্তাহ যাবৎ জ্বরে ভুগছিলেন। অবস্থার অবনতি হলে গত শনিবার তাকে ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসকরা অবস্থা আশঙ্কাজনক বলে তাকে রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

কিন্তু সেখানে ঠিকমত চিকিৎসা সেবা না পেয়ে রোববার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে আইসিইউতে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ দুপুরে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

হাসপাতাল সূত্রে জানা গেছে, এনাম মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন থাকার পর সোমবার দুপুরে তাকে ঢাকায় স্থানান্তরের পরামর্শ দেয় কর্তৃপক্ষ। সে অনুযায়ী সকল প্রক্রিয়া সম্পন্ন করে ঢাকায় নেয়ার আগে সেখানেই মারা যান তিনি।

 

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 37 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com