সাভারের ধলেশ্বরী নদীতে ধানমন্ডি আইডিয়াল স্কুল এন্ড কলেজের ৩ শিক্ষার্থী নিখোঁজ

Print

খোরশেদ আলম,  ঢাকা, জেলা প্রতিনিধি 

সাভারের ধলেশ্বরী নদীতে গোসল করতে নেমে রাজধানীর ধানমন্ডি আইডিয়াল স্কুল এন্ড কলেজের ৩ শিক্ষার্থী নিখোঁজ হয়েছেন। নিখোঁজ শিক্ষার্থীরা হলো- বিজ্ঞান বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী মেহেদী, আকাশ ও রাজন।

শনিবার বেলা সাড়ে ১১টার দিকে সাভারের ব্যাংকটাউন এলাকার ধলেশ্বরী নদীতে গোসল করতে নেমে নিখোঁজ হন ওই তিন শিক্ষার্থী।

সাভার ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার লিটন আহমেদ জানান, সকালে রাজধানীর ধানমন্ডি আইডিয়াল স্কুল এন্ড কলেজের ১২ জন শিক্ষার্থী সাভারের ব্যাংকটাউন এলাকায় ধলেশ্বরী নদীতে ঘুরতে আসে। পরে তারা সাড়ে ১১টার দিকে গোসল করতে নামলে তিন শিক্ষার্থী স্রোতে ভেসে গিয়ে নিখোঁজ হয়। নিখোঁজদের উদ্ধারের জন্য ডুবুরি দলকে খবর দেয়া হয়েছে। ডুবুরি দলের সদস্যরা ঘটনাস্থলে পৌছালেই তাদের সন্ধানে কাজ শুরু হবে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 61 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com