সাভারের ধলেশ্বরী নদীতে নিখোজ শিক্ষার্থীর মরদেহ উদ্ধার

Print

খোরশেদ আলম, ঢাকা, জেলা প্রতিনিধি

সাভারের ধলেশ্বরী নদীতে গোসলে নেমে নিখোজ হওয়া ধানমন্ডি আইডিয়াল কলেলের প্রথম বর্ষের ৩ শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস। মরদেহগুলো তাদের স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছে ফায়ার সার্ভিস। ফায়ার সার্ভিসের কর্মীরা পায় ২৪ঘন্টার উদ্ধার অভিযান চালিয়ে নিখোজ ওই ৩ শিক্ষার্থীর মরদেহগুলো উদ্ধার করে।
রবিবার সকাল ১০টার দিকে ধলেশ্বরী নদীর সাভার ব্যাংক টাউন ঘাট এলাকা থেকে প্রথমে কলেজ ছাত্র আকাশের মরদেহটি উদ্ধার করে ফায়ার সার্ভিসের কর্মীরা। এরপর দুপুর ১টার দিকে ঘটনাস্থল থেকে প্রায় ৫ কিঃমিঃ দূরে বলিয়ারপুর কোন্ডা ব্রিজের কাছ থেকে উদ্ধারা করা হয় অপরছাত্র মেহেদীর মরদেহ। পরে বেলা ৩টার দিকে ঘটনাস্থল থেকে প্রায় ৮ কিঃমিঃ দূরে আমিনবাজারের কাছাকাছি এলাকা থেকে রাজনের মরদেহটি উদ্ধার করা হয়। সবশেষ মরদেহটি উদ্ধারের মধ্য দিয়ে ফায়ার সার্ভিসের প্রায় ২৪ ঘন্টার উদ্ধার অভিযান শেষ হয়। মরদেহগুলো নৌ পুলিশ সাভার থানা পুলিশের সহযোগীতায় নিহতের স্বজনদের কাছে হস্তান্তর করে।
এর আগে গত কাল সকাল ১১টার দিকে ধলেশ্বরী নদীর ব্যাংক টাউন এলাকায় নদীতে গোসল করতে নামে ধানমন্ডি আইডিয়াল কলেজের ১১ শিক্ষার্থী। গোসলের এক পর্যায়ে স্রোতে ভেসে ও ডুবে যায় ৩ জন। পরে গতকাল রাত ৮টা পর্যন্ত তাদের উদ্ধারে অভিযান চালায় ফায়ার সার্ভিসের ডুবুরি দল। পরে আজ সকাল ৮টা থেকে দ্বিতীয় দফায় উদ্ধার  অভিযান শুরু করে ফায়ার সার্ভিসের ডুবুরি দল।
[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 98 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com