সাভারে অস্ত্র ও মাদকসহ র‍্যাবের হাতে ছাত্রলীগ নেতা আটক

Print

ঢাকাঃজেলা   প্রতিনিধি

রাজধানী ঢাকার অদূরে সাভার বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক প্লাবন খান মজলিসকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটেলিয়ন (র‌্যাব-৪)। এসময় তার কাছ থেকে পিস্তল ও বিপুল পরিমান মাদকদ্রব্য উদ্ধার করা হয়।
বৃহস্পতিবার দুপুরে প্লাবনকে সাভার মডেল থানায় হস্তান্তর করেছে র‌্যাব-৪। এর আগে বুধবার দিবাগত মধ্যরাতে সাভার পৌরসভা এলাকার সাব-রেজিস্ট্রিী অফিসের পাশের প্লাবনের বাসভবনে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।
আটক প্লাবন খান মজলিস সাভার পৌরসভা এলাকার মান্নান মোল্লার ছেলে। র‌্যাব-৪ এর এসআই কাইসার মাতুব্বরের নেতৃত্বে এ অভিযান পরিচলনা করা হয়।
র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে প্লাবনকে পাঁচ শত পিস ইয়াবা, একটি শুটার গান, এক রাউন্ড গুলি ও মাদক বিক্রির তালিকাসহ গ্রেফতার করা হয়। সে দীর্ঘদিন ধরে বিভিন্ন এলাকায় মাদক বিক্রি করে আসছিলো।
এ ঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 69 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com