সাভারে আওয়ামীলীগ নেতা মজিদ হত্যা মামলার আসামী সুজাত গ্রেফতার

Print

খোরশেদ আলম, ঢাকাঃ জেলা প্রতিনিধি

সাভারে আওয়ামীলীগ নেতা মজিদ হত্যা মামলার অন্যতম আসামী সুজাত র‌্যাবের হাতে গ্রেফতার
রাজধানী ঢাকার অদূরে সাভারের কোটবাড়ি এলাকায় পৌর আওয়ামীলগের সহ-প্রচার সম্পাদক আব্দুল মজিদ হত্যার ঘটনায় জড়িত সুজাত আলী (৩৮) নামে আরও এক হত্যাকারীকে গ্রেফতার করেছে র‌্যাব-৪ এর সদস্যরা। এর আগে একই মামলায় আরো চার আসামিকে গ্রেফতার করেন সাভার মডেল থানা পুলিশ। শুক্রবার গভীর রাতে সাভারের রেডিওকলোনী এলাকা থেকে তাকে থেকে তাকে গ্রেফতার করেন র‌্যাব-৪ এর একটি চৌকস দলের সদস্যরা।
র‌্যাব-৪ (সিপিসি-২) এর অধিনায়ক মেজর শিবলী সাদিক বলেন, সাভারে আওয়ামীলীগ নেতা আব্দুল মজিদকে গুলি করে হত্যার ঘটনাটি বিভিন্ন মিডিয়ায় ফলাও করে প্রচার হলে এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়। এঘটনার পর থেকে মামলার আসামিরা পলাতক ছিলেন। পরে শুক্রবার দিবাগত রাতে সাভারের রেডিওকলোনী এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে মামলার এজাহারভুক্ত আসামি সুজাতকে গ্রেফতার করা হয়।
র‌্যাব-৪ (সিপিসি-২) এর সিনিয়র এএসপি সাজিদুল ইসলাম বলেন, গ্রেফতারকৃত সুজাত জিজ্ঞাসাবাদে সাভার পৌর আওয়ামীলীগ নেতা আব্দুল মজিদকে হত্যার কথা শিকার করেছে। আইনগত প্রক্রিয়া শেষে শনিবার দুপুরে তাকে সাভার মডেল থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে বলেও জানান তিনি।
উল্লেখ্য, গত ১৪ সেপ্টেম্বর রাত সাড়ে দশটার দিকে সাভার পৌর এলাকার কোটবাড়ি মহল্লায় নিজ বাসায় ফেরার পথে প্রতিপক্ষের গুলিতে খুন হন পৌর আওয়ামী লীগের সহ-প্রচার সম্পাদক আব্দুল মজিদ। এঘটনায় গুলিবিদ্ধ হয় আরো একজন। ইতিমধ্যে হত্যাকান্ডে ব্যবহৃত অস্ত্রসহ মানিক নামে আরো এক আসামীসহ চারজনকে গ্রেফতার করেছে পুলিশ। এছাড়া র‌্যাবের হাতে গ্রেফতার হওয়া সুজাতকে নিয়ে এখন পর্যন্ত হত্যাকান্ডের ঘটনায় দায়ের করা মামলায় পাঁচ আসামিকে গ্রেফতার করা হলেও অন্য জড়িতদের আটক করতে আইনশক্সখলা বাহিনীর সদস্যদের অভিযান অব্যাহত রয়েছে বলে সাভার মডেল থানার অফিসার ইনচার্জ এ.এফ.এম সায়েদ নিশ্চিত করেন।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 42 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com