সাভারে আশুলিয়ায় পুলিশ পরিচয়ে প্রতারণার অভিযোগে আটক ২।

Print

 

খোরশেদ আলম, ঢাকাঃ জেলা প্রতিনিধি
সাভারের আশুলিয়ায় পুলিশ পরিচয়ে প্রতারণার অভিযোগে দুই যুবককে আটক করে পুলিশে সোপর্দ করেছেন স্থানীয়রা।
সোমবার (২১ অক্টোবর) সকালে আশুলিয়ার ভাদাইল এলাকা থেকে তাদের আটক করা হয়।
আটেকরা হলেন- পিরোজপুর জেলার ভেন্ডারিয়া থানার এতালিয়া গ্রামের হাবিব হাওলাদারের ছেলে ইদ্রিস হাওলাদার (৩৬) ও ফরিদপুর জেলার নগরকান্দা থানার বাগবাড়ি গ্রামের শেখ শাহ আলমের ছেলে শিপন মিয়া (২৪)।
ঘটনার সত্যতা নিশ্চিত করে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) সৈয়দ মেহেদী হাসান জানান, সকালে আশুলিয়ার ভাদাইল এলাকায় পুলিশ পরিচয়ে প্রতারণাকালে দুই ব্যক্তিকে আটকে রাখে স্থানীয়রা। পরে খবর পেয়ে ঘটনাস্থল থেকে তাদের করে আটক করা হয়।
তিনি আরো বলেন, প্রাথমিক জিজ্ঞাসবাতে আটকেরা পুলিশ পরিচয়ে প্রতারণার কথা স্বীকার করেছেন। আটকদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।
[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 38 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com