ঢাকাবুধবার , ৮ জুন ২০২২
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস ঐতিয্য
  3. ইসলাম
  4. কর্পোরেট
  5. খেলার মাঠে
  6. জাতীয়
  7. জীবনযাপন
  8. তথ্যপ্রযুক্তি
  9. দেশজুড়ে
  10. নারী কন্ঠ
  11. প্রেস বিজ্ঞপ্তি
  12. ফার্মাসিস্ট কর্নার
  13. ফিচার
  14. ফ্যাশন
  15. বিনোদন

সাভারে কলেজ ছাত্রদের সাথে হাফভাড়া নিয়ে বিতর্ক, ১৫ বাস আটক

Link Copied!

 সাভার (ঢাকা)প্রতিনিধি:
সাভারে কলেজ  শিক্ষার্থীদের  হাফভাড়া  নিয়ে বিতর্ক হয়  ভয়ভীতি দেখিয়ে  গন্তব্যের চেয়ে অনেক বেশি দূরে নামিয়ে দেওয়ার অভিযোগে  ডি-লিংক পরিবহনের ১৫ টি বাস আটকে রেখেছে শিক্ষার্থীরা।    শিক্ষার্থীরা জানায়, গতকাল মঙ্গলবার কলেজ ছুটির পর সাভার সরকারি কলেজের ব্যবসায় শিক্ষা শাখার ১ম বর্ষের ছাত্র কাজল ডি-লিংক  (গুলিস্তান- ধামরাই) পরিবহনে ওঠেন। কাজল সাভারের থানা স্ট্যান্ড থেকে নবীনগর নিরিবিলি বাস স্ট্যান্ডে যাওয়ার জন্য ওই বাস উঠেন। বাসের কন্ট্রাক্টর ভাড়া চাইলে হাফ ভাড়া দিতে চায় কাজল। এসময় স্টুডেন্ট ভাড়া ( হাফ ভাড়া) না নিয়ে তাকে ভয় ভীতি দেখানো হয় এবং নবীনগর  নিরিবিলিতে  না নামিয়ে ধামরাই স্ট্যান্ডে নিয়ে নামিয়ে দেওয়া  হয়। পরে আজ সহপাঠীদের বললে ওই পরিবহনের ১৫ টি বাস আটক করে শিক্ষার্থীরা।
বুধবার (৮ জুন) সকাল সোয়া নয়টা থেকে ঢাকা-আরিচা মহাসড়কের সাভার থানা স্ট্যান্ড এলাকায়  এসব বাস আটকে রাখা হয়েছে।
সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মাহমুদুল হাসান বলেন, শিক্ষার্থীরা মহাসড়কের পাশে বাসগুলি আটকে রেখেছেন। মহাসড়কে যান চলাচল স্বাভাবিক রয়েছে। শিক্ষার্থী ও বাসের মালিকপক্ষসহ বসা হয়েছে। বিষয়টি সমাধানের চেষ্টা চলছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।