সাভারে ট্রাক-প্রাইভেটকার সংঘর্ষে উপজেলা নারী কর্মকর্তা আহত, স্বামী ঘটনাস্থলেই নিহত।

Print

 

খোরশেদ আলম, ঢাকাঃ   জেলা প্রতিনিধি

ঢাকার সাভারে দ্রুতগতির ট্রাক ও প্রাইভেটকারের সংঘর্ষে সাভার উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা খালেদা আক্তারের স্বামী কাজী সেলিমুর রহমান নিহত হয়েছেন। এসময় প্রাইভেটকারে থাকা খালেদা আক্তার জাহান গুরুতর আহত হন।

পরে স্থানীয়রা তাকে দ্রুত উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছেন। বুধবার (০২ অক্টোবর) ঢাকা-আরিচা মহাসড়কের সাভারের সালেহপুর এলাকায় এই দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনা কবলিত ট্রাক ও প্রাইভেটকারটি উদ্ধার করা হয়েছে। এসময় মহাসড়কের উভয় পাশে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়।

এ বিষয়ে সাভার মডেল থানার সহকারী উপ-পরিদর্শক  (এএসআই) অজিত কুমার সাহা জানান, প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে সাভারগামী ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে সড়ক বিভাজনে উঠে গিয়ে বিপরীত দিকে থাকা ঢাকাগামী প্রাইভেটকারের (ঢাকা মেট্রো-গ-৪২-৪২৫২) সঙ্গে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে একজন মারা যান ও আহত অবস্থায় একজনকে ঢাকার পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঘটনাস্থল থেকে দুর্ঘটনাকবলিত ট্রাক ও প্রাইভেটকার উদ্ধার করা হয়েছে। তবে ট্রাকের চালক ও হেলপার পালাতক রয়েছে বলে জানান তিনি।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 78 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com