সাভারে নির্মানাধীন ভবনের সেপটিক ট্যাংকে দুই শ্রমিকের মৃত্যু

Print

খোরশেদ আলম, জেলা প্রতিনিধি

সাভারে নির্মানাধীন ভবনের 

সেপটিক ট্যাংকে পরে দুই নির্মান শ্রমিকের মৃত্যু হয়েছে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি দল উদ্ধার কাজ চালায়। প্রাথমিকভাবে নিহতদের পরিচয় জানা যায় নি।

বৃহস্পতিবার সন্ধায় সাভারের মজিদপুরে জাহাঙ্গীরের মালিকানাধীন নির্মানাধীন ভবনের সেপটিক ট্যাংকের ভিতর থেকে কাঠ-বাশ বের করার সময় এই দুর্ঘটনা ঘটে।

সাভার ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা লিটন আহমেদ জানান, ধারনা করা হচ্ছে সেপটিক ট্যাংকের ভিতর জমে থাকা বিষাক্ত গ্যাসের কারনে নিশ্বাস বন্ধ হয়ে ওই নির্মান শ্রমিকদের মৃত্যু হয়েছে।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে নিহতদের মরদেহ উদ্ধার করে। মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকার শহীদ সোহরাওয়ার্দী মেডিকেলে পাঠানো হয়েছে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 69 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com