সাভারে পলিটেকনিকের ছাত্রীর মৃত্যু

Print
খোরশেদ আলম, ঢাকাঃ জেলা প্রতিনিধি

সাভারে হঠাৎ ব্রেক করে যাত্রী উঠাতে গেলে বাসের সিট থেকে নিয়ন্ত্রণ হারিয়ে দরজা দিয়ে ছিটকে পরে সেই বাসের চাকায় পিষ্ট হয়ে পলিটেকনিকের ছাত্রীর মৃত্যু হয়েছে। এই ঘটনায় ঘাতক চালক ও বাসটি আটক করেছে পুলিশ।

নিহত শিল্পী আক্তার​​ কুমিল্লা জেলার দেবিদ্বার থানার সোনার ঘর এলাকার শাহ আলম মুন্সির মেয়ে। সে চট্টগ্রাম উত্তর হালিশহরের চট্টগ্রাম মহিলা পলিটেকনিক ইনস্টিটিউটে কম্পিউটার প্রকৌশল বিভাগের ছাত্রী ছিল।

শুক্রবার দুপুরে ঢাকা-আরিচা মহাসড়কের সাভারের বাংলাদেশ লোক প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্র (বিপিটিএসি) এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতের পাশের সিটে বসা প্রত্যক্ষদর্শী জানান, বাসটি দ্রুত গতিতে চলছিলো। বিপিএটিসি এলাকায় যাত্রী উঠানোর উদ্দেশ্যে হঠাৎ ব্রেক করে। এতে আমার পাশে থাকা ছাত্রী বাসের দরজা দিয়ে ছিটকে বাইরে পড়ে যায়। এসময় তিন-চারবার গড়াগড়ি খায় ও বাসের চাকা তার পায়ের উপর দিয়ে চলে যায়। তার নাক-মুখ দিয়ে রক্ত পড়তে থাকে। আমরা কয়েকজন তাকে উদ্ধার করে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাই।

প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে  সাভার মডেল থানার এস আই সাফায়েদুর রহমান  জানায়, ওই বাসের চাকায় পিষ্ট হয়ে গুরুতর আহত হন ছাত্রী। পরে এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে এবং যাত্রীবাহী বাসের চালক জাহিদ হাসানকে আটক করে।

সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক ডা. মেরাজুল রেহান পাভেল জানান, হাসপাতালে আসার আগেই ছাত্রীর মৃত্যু হয়েছে। প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে মতিষ্কে অতিরিক্ত রক্তক্ষরণের ফলে তাঁর মৃত্যু হয়েছে।

এই ঘটনার সাভার মডেল থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 55 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com