সাভারে পাষন্ড বাবার বিরুদ্ধে মেয়েকে ধর্ষনের অভিযোগে মামলা

Print

 

খোরশেদ আলম, ঢাকা, জেলা প্রতিনিধি
সাভারে নিজ মেয়েকে ধর্ষনের অভিযোগে বাবার বিরুদ্ধে মামলা দায়ের করেছেন ভুক্তভোগী কিশোরী (১১) মা আসমা বেগম। সোমবার রাতে নারী ও শিশু নির্যাতন দমন আইনে সাভার মডেল থানায় ৪৩ নম্বর মামলাটি নথিভুক্ত করা হয়। এঘটনায় মঙ্গলবার সকালে ভুক্তভোগী শিশুটিকে উদ্ধার করে সাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) প্রেরন করা হয়েছে।
মেয়েকে ধর্ষনের দায়ে অভিযুক্ত বাবার মোঃ সোহেল (৩৫) চাঁদপুর জেলার হাইমচর থানার খাসেরচর গ্রামের মাহমুদ আলীর ছেলে। সে সাভার পৌর এলাকার ছায়াবিথী মহল্লার আকবর আলীর বাড়ির ভাড়াটিয়া।
মামলার এজাহার থেকে জানা যায়, গত ৮ অক্টোবর সকাল সাড়ে ৯ টার দিকে মামলার বাদী আসমা বেগম তার স্বামী সোহেল তাদের ১১ বছরের মেয়েকে নিয়ে বাসায় ছিলেন। একপর্যায়ে আসমা বেগম ঘরের বাহির বসে বাড়ির মালিকের সাথে কথা বলছিলেন। পরবর্তীতে কিছুক্ষন পর ঘরের ভেতর থেকে মেয়ের চিৎকার শুনে আসমা বেগম ঘরে গিয়ে দেখেন তার স্বামী সোহেল নিজের মেয়েকে খাটের উপর ফেলে জোরপূর্বক ধর্ষন করছে। পরে মেয়েকে উদ্ধার করে বাহিরে চলে আসেন এবং আত্মীয়স্বজনদের সাথে কথা বলে সোমবার রাতে স্বামী সোহেলের বিরুদ্ধে সাভার মডেল থানায় ধর্ষনের মামলা দায়ের করেন।
সাভার মডেল থানার পুলিশ পরিদর্শক (ওসি) অপারেশন জাকারিয়া হোসেন মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করে বলেন, ধর্ষককে গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 97 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com