সাভারে পৃথক ঘটনায় এক গার্মেন্টস শ্রমিকসহ তিন জন ধর্ষণের শিকার

Print

খোরশেদ আলম, ঢাকাঃ জেলা প্রতিনিধি

পুলিশ জানায় গতকাল রাতে মানিকগঞ্জ থেকে (১৭) এক কিশোরী সাভারের আমিনবাজারের হিজলা গ্রামে ওয়াসিম নামের (২৯) এক যুবকের বাড়িতে গার্মেন্টস এ চাকুরী করার জন্য আসেন। পরে ওই যুবক একটি বাড়িতে নিয়ে ওই কিশোরীকে জোর পূর্বক ধর্ষণ করে। এঘটনায় রাতে ধর্ষণকারী যুবক ওয়াসিমকে প্রধান আসামী করে সাভার মডেল নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন। পরে রাতেই পুলিশ হিজলা গ্রামে অভিযান চালিয়ে ওই ধর্ষণকারীকে আটক করে।
অন্যদিকে সাভারের পার্বতীনগর এলাকায় ফুফার বাসায় বেড়াতে এসে (১৭) এক কিশোরী ধর্ষণের শিকার হয়েছেন। এঘটনায় ওই কিশোরী ধর্ষণকারী ফুফা জসিমকে প্রধান আসামী করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে সাভার মডেল থানায় মামলা দায়ের করেন। এঘটনায় পুলিশ ধর্ষণকারী ফুফা জসিমকে আটক করেছে।
এদিকে সাভারের ভাগলপুরে বিয়ের প্রভোলন দেখিয়ে এক গার্মেন্টস শ্রমিককে ধর্ষণের অভিযোগে মনিরুল ইসলাম আলিফ নামের এক যুবককে আটক করেছে পুলিশ। ধর্ষণের শিকার ওই গার্মেন্টস শ্রমিক জানান বিয়ের প্রভোলন দেখিয়ে তাকে একাধিকবার ধর্ষণ করেন মনিরুল ইসলাম আলিফ। পরে তিনি রাতে মনিরুল ইসলাম আলিফকে প্রধান আসামী করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে সাভার মডেল থানায় মামলা দায়ের করেন। মামলা দায়েরের পরে পুলিশ ধর্ষণকারীকে আটক করেছে।
ধর্ষণের শিকার তিনজনকে উদ্ধার করে  পরীক্ষার জন্য আজ সকালে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ান স্টফ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হবে।
এবিষয়ে সাভার মডেল থানার ওসি এ এফ এম সায়েদ বলেন আসামীদের আজ আদালতে প্রেরণ করা হবে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 60 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com