সাভারে মবিল কারখানায় ভয়াবহ আগুন

Print

সাভারের হেমায়েতপুরে পোড়া মবিলের একটি কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। আগুন নেভানোর সময় বয়লার বিস্ফোরণে ফায়ার সার্ভিসের তিন কর্মী গুরুতর আহত হয়েছেন। তাদেরকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।

পাশাপাশি আগুন নিয়ন্ত্রণে সাভার ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট ও রাজধানীর কল্যাণপুরের একটি ইউনিটসহ চারটি ইউনিট কাজ করছে। একই সঙ্গে রাজধানীর মিরপুরসহ আশপাশের স্টেশন থেকে আরও কয়েকটি ইউনিট ঘটনাস্থলের উদ্দেশ্যে রওনা দিয়েছে। বৃহস্পতিবার বেলা দেড়টার দিকে হেমায়েতপুরের নাসরিন অটোমবিল কারখানায় এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

ফায়ার সার্ভিসের কর্মীরা জানান, হেমায়েতপুরের একতলা টিনশেডের বাড়িতে নাসরিন অটোমবিল কারখানায় হঠাৎ আগুন দেখতে পান স্থানীয়রা। পরে তারা ফায়ার সার্ভিসে খবর দিলে সাভার থেকে ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে কাজ শুরু করে।

এরপর কল্যাণপুরের একটি ইউনিট আগুন নিয়ন্ত্রণে যোগ দেয়। এর মধ্যে কারখানার বয়লার বিস্ফোরণ হলে ফায়ার সার্ভিসের তিন কর্মী গুরুতর আহত হন। সেই সঙ্গে আগুনের তীব্রতা বেড়ে যায়। আগুন নিয়ন্ত্রণে বেগ পেতে হচ্ছে ফায়ার সার্ভিসের কর্মীদের। ফায়ার সার্ভিসের আহত তিন কর্মীকে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 22 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com