সাভারে শিশুর লাশ উদ্ধার, সৎ মা আটক

Print

 

খোরশেদ আলম ঢাকাঃ জেলা প্রতিনিধ     

সুনামগঞ্জের শিশু তুহিন হত্যার রেশ কাটতে না কাটতেই রাজধানী ঢাকার অদূরে সাভারে বাদশা মিয়া (৭) নামের এক শিশুকে হত্যার অভিযোগ ওঠেছে তার সৎ মায়ের উপর। এঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য শিশুটির সৎ মা ময়না বেগমকে (২৮) আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার বিকেলে পৌর এলাকার দক্ষিন দরিয়াপুর মহল্লার ইউসুফ মাস্টারের ভাড়াটে বাড়ির একটি কক্ষ থেকে ওই শিশুর মরদেহটি উদ্ধার করেছে সাভার মডেল থানা পুলিশ।
নিহত বাদশা মিয়া সিরাজগঞ্জ জেলার শাহজাদপুর থানার ঘোষার গ্রামের মোঃ আনোয়ার হোসেনের ছেলে। সে সৎ মায়ের সাথে এখানে থাকতো। তার মা ময়না বেগম স্থানীয় আল-মুসলিম গ্রæপের একটি পোশাক কারখানায় কাজ করেন।
থানা পুলিশ জানায়, প্রতিদিনের মতো সকালে বাদশা মিয়াকে বাসায় রেখে তার বাবা গেন্ডা বাসষ্ট্যান্ডে মাছ বিক্রি করতে যান। পরে দুপুরে বাসায় খাওয়ার জন্য এসে ছেলেকে ঘরের ভিতরে মৃত অবস্থায় পড়ে থাকতে দেখেন। পরে বিষয়টি থানায় জানানো হলে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের মরদেহটি উদ্ধার করে থানায় নিয়ে আসে।
তবে স্থানীয়দের অভিযোগ নিহত শিশুটির সৎ মা তাকে শ^াসরোধ করে হত্যা করে থাকতে পারে। এঘটনায় পুলিশ তার সৎ মা ময়না বেগমকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে।
সাভার মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) এএফএম সায়েদ বলেন, নিহতের মরদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজধানীর সোহরায়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরন করা হয়েছে। নিহতের মরদেহটি দেখে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে তাকে সকালের দিকে তাকে শ্বাসরোধে হত্যা করা হয়ে থাকতে পারে। তবে ময়না তদন্তের রিপোর্ট হাতে পাওয়ার পরই এ বিষয়ে নিশ্চিত হওয়া যাবে।
এঘটনায় সাভার মডেল থানায় একটি মামলার প্রস্তুতি চলছে। থানা পুলিশ আরও জানান, নিহতের সৎ মাকে জিজ্ঞাসাবাদ চলছে। উর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহন করবে পুলিশ।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 52 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com