সাভারে সড়ক দুর্ঘটনায় বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী 

Print
খোরশেদ আলম, জেলাঃ প্রতিনিধি
মিন্টু মোল্লার মৃত্যুর প্রতিবাদে ও ঘাতক চালককে গ্রেপ্তারের দাবীতে মানববন্ধন কর্মসূচী পালন করেছে স্থানীয় ইউপি চেয়ারম্যানসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ।
শনিবার দুপুর ১২ টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের সাভারে হেমায়েতপুরে এই মানববন্ধন কর্মসূচী পালিত হয়।
অংশ গ্রহনকারী জানান, হানিফ পরিবহনের চালকের বেপোয়ারার কারণে মিরপুর বাংলা কলেজের মেধাবী শিক্ষার্থী মিন্টু মোল্লার জীবন গেলো। আগামী ২৪ ঘন্টার মধ্যে ঘাতক চালককে গ্রেপ্তার দাবী করেন। না হলে মহাসড়ক অবরোধ করা সহ হানিফ পরিবহনের বাসের চলাচল বন্ধ করে দেয়ার হুশিয়ারি দেয়া হয় মানব বন্ধনে। পরে বিক্ষোভ করে মহাসড়ক প্রদক্ষিণ করেন অংশগ্রহনকারীরা।
উল্লেখ্য, গতকাল শুক্রবার দুপুরে সাভারের বলিয়াপুরে হাফিন পরিবহনের বাসের ধাক্কায় মারা যান শিক্ষার্থী মিন্টু মোল্লা।নিহত মিন্টু মোল্লা কেরানীগঞ্জের আলীপুর পুনিহাটি এলাকার কেরামত আলীর ছেলে। এ ঘটনায় সাভার মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে।
[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 32 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com