সাভারে ৬ বছরের শিশু নদীতে গোসল করতে গিয়ে নিখোঁজ।

Print
খোরশেদ আলম, ঢাকা, জেলা  প্রতিনিধি
সাভারে নদীতে গোসল করতে নেমে মো. আঁকিব
 (০৬ ) নামের প্রথম শ্রেণী পড়ুয়া এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় নিহতের মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস।
বৃহস্পতিবার দুপুরে ভাকুর্তা ইউনিয়নের ভাকলকান্দ গ্রামে এ ঘটনা ঘটে। নিহত আঁকিব ওই এলাকার মো. সাইফুল আলমের ছেলে। সে স্থানীয় একটি বিদ্যালয়ে প্রথম শ্রেণিতে অধ্যয়নরত ছিলো।
স্থানীয় সূত্রে জানা যায়, দুপুরে বিদ্যালয়ের ক্লাস শেষে বাড়ি ফেরার সময় নদীতে গোসল করতে নামে আঁকিব এবং তার বড় ভাই। পরে নদীতে গোসল করার এক পর্যায়ে স্রোতে তলিয়ে যায় আঁকিব এবং তার ভাই। এ ঘটনায় নদীর পাশ্ববর্তী এক মাদরাসার শিক্ষার্থীরা বিষয়টি লক্ষ্য করে আকিবের ভাইকে উদ্ধার করতে সক্ষম হলেও আঁকিবকে উদ্ধার করতে পারেনি। পরে ফায়ার সার্ভিসে খবর দেওয়া হলে প্রায় ২ঘন্টা অভিযানের পরে আঁকিবকে উদ্ধার করেন তারা।
এ ঘটনার পরে আঁকিবকে স্থানীয় হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মাহবুবুর হক রনি বিডি সারাদিনকে  বলেন , খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় নিহতের পরিবারের কোন অভিযোগ না থাকায় নিহতের মরদেহ পরিবারের নিকটে হস্তান্তর করা হয়েছে।
[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 27 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com