সাভার পৌর আওয়ামী লীগের নেতাকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা।

Print

 

ঢাকাঃ জেলা প্রতিনিধি

সাভার পৌর আওয়ামী লীগের সহ-প্রচার সম্পাদক আব্দুল মজিদ কে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। এসময় দুর্বৃত্তের ছোড়া গুলিতে পায়ে গুলিবিদ্ধ হয়েছেন নিহতের সহযোগী স্বপন।শনিবার (১৫ সেপ্টেম্বর) রাত সাড়ে দশটার দিকে সাভারের কোটবাড়ী এলাকায় এই ঘটনা ঘটে।স্থানীয়রা জানান, সাভার পৌর আওয়ামী লীগের প্রচার সম্পাদক আব্দুল মজিদ ছায়াবিথী এলাকা থেকে তার ব্যক্তিগত অফিস থেকে সহযোগীসহ বাড়ি ফেরার পথে একদল দুর্বৃত্ত পেছন থেকে তার মাথায় গুলি করে। এসময় দুর্বৃত্তের ছোড়া গুলিতে পায়ে গুলিবিদ্ধ হন সহযোগী স্বপন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আব্দুল মজিদ কে মৃত ঘোষণা করেন এবং সহযোগী স্বপনের পা থেকে গুলি বের করার জন্য অস্ত্রোপচার করেন।

এদিকে এই ঘটনার পর সাভার থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ বিষয়ে সাভার মডেল থানার পুলিশ পরিদর্শক জাকারিয়া হোসাইন জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পূর্ব কোনো বিরোধের জের ধরে এই হত্যাকান্ডের ঘটনা হতে পারে। এছাড়া এ ঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে জানিয়ে পুলিশ বলছে জড়িতদের ধরতে চেষ্টা চালানো হচ্ছে।
[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 91 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com