সামির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা

Print

ভারতীয় তারকা ক্রিকেটার মোহাম্মদ সামির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছে দেশটির আদালত।

ভারতের আলিপুরের অতিরিক্ত মুখ্য দায়রা আদালত এ তারকা পেসারের বিরুদ্ধে স্ত্রী হাসিন জাহানকে নির্যাতন, ধারালো অস্ত্র ও বিষপানে খুনের চেষ্টাসহ একাধিক অভিযোগে দায়ের করা মামলায় এ আদেশ দেন।

শুধু সামিই নন। তার ভাই হাসিদ আহমেদের বিরুদ্ধেও গ্রেফতারি পরোয়ানা জারি করেছেন আদালত।

মোহাম্মদ সামি বর্তমানে ওয়েস্ট ইন্ডিজ সফরে রয়েছেন। সোমবার আদালতের পক্ষ থেকে জানানো হয়, বিদেশ সফরে থাকায় অতিরিক্ত ১৫ দিন সময় দেয়া হয়েছে সামিকে। তবে তার ভাইয়ের বিরুদ্ধে সোমবার থেকেই গ্রেফতারি পরোয়ানা জারি হয়।

আদালতে হাজিরা না দেয়ার কারণেই সামির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়েছে। দেশে ফিরে জামিনের জন্যও আবেদন করতে পারবেন সামি।

গত বছর স্বামীর বিরুদ্ধে বিবাহবহির্ভূত সম্পর্ক, বধূ নির্যাতনসহ একাধিক অভিযোগ করেছিলেন হাসিন। এমনকি সামির ভাইয়ের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনেছিলেন তিনি। ভারতীয় দণ্ডবিধির ৪৯৮-এ ধারায় সামি ও তার ভাইয়ের বিরুদ্ধে মামলা দায়ের হয়। মামলা হলেও একবারও আলিপুরের অতিরিক্ত মুখ্য দায়রা আদালতে হাজিরা দেননি সামি।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 27 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com