সারার কাছ থেকে আচরণ শেখা উচিত তারকাদের

Print

বলিউডের হালের আবেদনময়ী সারা আলি খানের প্রশংসায় পঞ্চমুখ বর্ষীয়ান অভিনেতা ঋষি কাপুর। বললেন, বিমানবন্দরে আচরণ কেমন হওয়া উচিত, তা সারার কাছ থেকে শেখা উচিত তারকাদের। কী এমন করলেন নবাবজাদি?

গত মঙ্গলবার মুম্বাই বিমানবন্দরে দেখা যায় সারা আলি খানকে। কিন্তু তাঁর কাণ্ড দেখে চমকে ওঠেন সবাই। কেন? তারকা হয়েও ট্রলিতে তিনটি ভারী স্যুটকেস তুলে নিজেই ঠেলেছেন। কোনোরকম কারো সাহায্য চাননি। সাধারণত এমনটা দেখা যায় না আর সব তারকার ক্ষেত্রে।

অন্তর্জালে সেই মধুর দৃশ্য ছড়িয়ে পড়ার পর ভক্তকুলে উচ্ছ্বাস। একদিকে নবাবজাদি, অন্যদিকে হালের বলিউড সেনসেশন, তবু কত সাধারণ সারা আলি খান। পাপারাজ্জিদের দেখে অনেকে তিতিবিরক্ত হলেও সারা সদা হাস্যোজ্জ্বল। হাত জোড় করে নমস্কার জানাতেও ভোলেন না। তারকার এমন বিনয়ী স্বভাবে মুগ্ধ নেটপাড়া।

ভাইরাল ভিডিওতে দেখা যায়, তিনটি স্যুটকেস ভরা ট্রলি ঠেলছেন সারা আলি খান। কোনো সহকারী বা নিরাপত্তা প্রহরী ছিল, দেখা যায়নি। একাই হাঁটছিলেন। হেঁটে হেঁটে পৌঁছান নিজের গাড়ির কাছে। সে সময় এক আলোকচিত্রী সারাকে শুভেচ্ছা জানান। উত্তর দেন তিনিও। সাংবাদিকের উদ্দেশে সারা বলেন, ‘হ্যালো! কেমন আছেন?’ মুখে ছিল সেই চিরচেনা হাসি।

সেই দৃশ্য নজর এড়ায়নি ঋষি কাপুরের। টুইটারে লিখেছেন, সেলিব্রেটিদের আচরণ কেমন হওয়া উচিত, তা দেখিয়ে দিয়েছে সারা।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 41 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com